ধন্যবাদ এবং অভিনন্দন!

দর্শক ও ভক্তদের ভালোবাসা আর সমর্থনে অনলাইন নিউজ পোর্টাল চাঁদপুর নিউজের ফেসবুক পেজের ফ্যানের সংখ্যা ১লক্ষ+ মাইলফলক  অতিক্রম করেছে। অনলাইন চাঁদপুর নিউজের সঙ্গে থাকার জন্য ফেসবুক পেজের ফ্যান, পাঠক ও শুভানুধ্যায়ীদের আন্তরিক ধন্যবাদ এবং অভিনন্দন জানিয়েছেন অনলাইন চাঁদপুর নিউজের প্রতিষ্ঠাতা মোঃজিহাদুল ইসলাম শরীফ এবং সম্পাদক ডাঃ এস জামান পলাশ।

চাঁদপুর জেলার প্রথম অনলাইন নিউজ পোর্টাল চাঁদপুর নিউজ ২০১১ সালের ২৬ সেপ্টেম্বর যাত্রা শুরু করে। এই দীর্ঘ পথ চলায় চাঁদপুর নিউজ সব সময় পাঠকদের অকুন্ঠ ভালোবাসা ও সমর্থন পেয়েছে। আধুনিকায়ন ও তথ্যপ্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে দর্শকদের আরও সম্পৃক্ত করতে সামাজিক যোগাযোগের জনপ্রিয় মাধ্যম ফেসবুকে ২০১১ সালের মার্চে চাঁদপুর নিউজের এই পেজের যাত্রা শুরু হয়।

একটি সুন্দর সমাজ বিনির্মানে সুস্থ সংস্কৃতি বড় বাহন হিসাবে কাজ করে। চাঁদপুর নিউজ সুস্থ সংস্কৃতির বিকাশ ও প্রসারে প্রতিনিয়ত কাজ করে চলছে। সামাজিক দায়িত্ব হিসাবে শীতবস্ত্র বিতরন, মেধাবী শিক্ষার্থীদের উৎসাহ প্রদানে বিশেষ পুরুস্কার হিসাবে বই প্রদান ইত্যাদি কর্মকান্ডে প্রতিনিয়ত চাঁদপুর নিউজ অংশগ্রহণ করে চলছে।

“সত্যের সন্ধানে নিত্যদিন” এই স্লোগানে এগিয়ে চলেছে “অনলাইন চাঁদপুর নিউজ”। পাঠকদের চাহিদা ও মতামতকে গুরুত্ত্ব দিয়ে চাঁদপুর নিউজ বস্তুনিষ্ট সংবাদ প্রচারে সবসময় সচেষ্ট। চাঁদপুর নিউজের প্রতিষ্ঠাতা এবং সম্পাদক আশা করেন চাঁদপুর নিউজের এই পথ চলায় আগামীর দিনগুলোতেও আপনারা সবসময় পাশে থাকবেন। অনলাইন চাঁদপুর নিউজের পরিবারের সকল সাংবাদিক, যারা প্রতিনিয়ত পরিশ্রম করে সংবাদ সরবরাহ করেন তাদের প্রতি আমরা চিরকৃতজ্ঞ।

পাঠক, আপনাদের ভালোবাসায় অনলাইন চাঁদপুর নিউজ এগিয়ে যাবে আরো অনেক দূর।আমাদের এই প্রত্যাশা।