আজ বুধবার, ডিসেম্বর ১৩, ২০১৭ ইং, ২৯ অগ্রহায়ণ ১৪২৪

শিরোনাম:

দৈনিক চাঁদপুর খবর পত্রিকার পক্ষ থেকে উপ-পরিচালক মোহাম্মদ আব্দুল হাইকে ক্রেষ্ট প্রদান

Wednesday, December 6, 2017


স্টাফ রিপোর্টার ঃ চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের বিদায়ী জনপ্রশাসন পদকপ্রাপ্ত স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (উপসচিব ) মোহাম্মদ আব্দুল হাইকে আনুষ্ঠানিকভাবে শুভেচ্ছা ক্রেষ্ট প্রদান করেছেন দৈনিক চাঁদপুর খবর পত্রিকার সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী । গতকাল (৬ ডিসেম্বর ) বুধবার বিকেল ৪টায় স্থানীয় সরকার বিভাগের কার্যালয়ে দৈনিক চাঁদপুর খবর পত্রিকার পক্ষ থেকে এ বিদায় সংবর্ধনা জানানো হয় । এ সময় বিদায়ী স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (উপ-সচিব ) মোহাম্মদ আব্দুল হাই বলেন,আমি চাঁদপুরকে আপন করে নিয়েছিলাম । চাঁদপুরের মানুষ অনেক ভালো , আতিথেয়তা পরায়ন। প্রতিটি কাজে চাঁদপুরের আপাময় মানুষের আকুণ্ঠ সমর্থন ও সহযোগিতার পেয়েছি । চাঁদপুরের মানুষের কাছে আমি ঋনী । আমি চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব ) পদে থেকে ব্র্যান্ডিং জেলা চাঁদপুর জাতীয়ভাবে নাগরিক সেবায় সর্বোচ্চ জনপ্রশাসন পদক পেয়েছি । এটা আমার চাকুরী জীবনে সবচেয়ে বড় পাওনা । এই চাঁদপুর থাকাকালীন আমি উপসচিব পদে পদোন্নতি পেয়েছি । এটা আরেকটা বড় অর্জন । চট্রগ্রাম বিভাগীয় পর্যায়ে নাগরিক সেবায় সেরা পুরস্কার পেয়েছি । সব অর্জনই চাঁদপুর থেকে । এ জন্য আজীবন চাঁদপুরবাসীর প্রতি আমি কৃতজ্ঞ থাকবো । চাকুরীকালীন যেখানেই থাকি চাঁদপুরকে স্মরণ রাখবো । তিনি বলেন,ব্র্যান্ডিং জেলা চাঁদপুরকে নিয়ে জনপ্রশাসন পদকপ্রাপ্ত চাঁদপুর জেলা প্রশাসক মোঃ আব্দুস সবুর মন্ডল মহোদয়ের নেতৃত্বে অনেক স্বপ্ন দেখেছি । চাঁদপুরকে সুন্দর একটি জেলা করার উদ্যোগ ছিলো । কিছু বাস্তবায়ন করতে পেরেছি । এখনও অনেক কাজ বাকী রয়েছে । আশা করি পর্যায়ক্রমে সব ইনোভেশন কাজগুলো সকলের সহযোগিতায় বাস্তবায়ন হবে । ব্র্যান্ডিং জেলা চাঁদপুরকে নিয়ে চাঁদপুরের মানুষকে স্বপ্ন দেখাতে পেরেছি ।এখানকার জেলা প্রশাসন ,পুলিশ বিভাগ,জনপ্রতিনিধি,রাজনৈতিক নেতৃবৃন্দ,চাঁদপুর প্রেসক্লাব ,সাংবাদিক সুশীল সমাজ,যুবসমাজ প্রতিটি ইনোভেশন কাজে সকলের আকুণ্ঠ সমর্থন পেয়েছি । এ জন্য এই বিদায় মুহুর্তে ধন্যবাদ জানাচ্ছি । পরিশেষে তিনি দৈনিক চাঁদপুর খবর পত্রিকার সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদীকে সার্বিক সহযোগিতার জন্য ধন্যবাদ জানান ।পত্রিকার সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদীও পত্রিকার পক্ষ থেকে বিদায়ী জনপ্রশাসন পদকপ্রাপ্ত স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (উপসচিব ) মোহাম্মদ আব্দুল হাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন ।
এদিকে জানা গেছে, জনপ্রশাসন মন্ত্রনালয় সম্প্রতি এক প্রজ্ঞাপনে চাঁদপুর স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (উপসচিব ) মোহাম্মদ আব্দুল হাই মহোদয়কে সম্প্রতি বাংলাদেশ নির্বাচন কমিশনার উপ-প্রকল্প পরিচালক আইডেন্টিফিকেশন সিষ্টেম ফর ইনহান্সিং একসেসটু সার্ভিসেস (আইডিত্র ) প্রকল্পে বদলী আদেশ জারি করেন ।
ক্যাপশান ঃ চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের বিদায়ী স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (উপসচিব ) মোহাম্মদ আব্দুল হাইকে আনুষ্ঠানিকভাবে শুভেচ্ছা ক্রেষ্ট প্রদান করেছেন দৈনিক চাঁদপুর খবর পত্রিকার সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী ।

No comments দৈনিক চাঁদপুর খবর পত্রিকার পক্ষ থেকে উপ-পরিচালক মোহাম্মদ আব্দুল হাইকে ক্রেষ্ট প্রদান

মন্তব্য করুণ

Chandpur News On Facebook
দিন পঞ্জিকা
December 2017
S M T W T F S
« Nov    
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
বিশেষ ঘোষণা

চাঁদপুর জেলার ইতিহাস-ঐতিহ্য,জ্ঞানী ব্যাক্তিত্ব,সাহিত্য নিয়ে আপনার মুল্যবান লেখা জমা দিয়ে আমাদের জেলার ইতিহাস-ঐতিহ্যকে সমৃদ্ধ করে তুলুন ।আপনাদের মূল্যবান লেখা দিয়ে আমরা গড়ে তুলব আমাদের প্রিয় চাঁদপুরকে নিয়ে একটি ব্লগ ।আপনার মূল্যবান লেখাটি আমাদের ই-মেইল করুন,নিম্নোক্ত ঠিকানায় ।
E-mail: chandpurnews99@gmail.com