আজ মঙ্গলবার, জানুয়ারী ২৩, ২০১৮ ইং, ৯ মাঘ ১৪২৪

জিহাদী বইসহ চাঁদপুর সরকারী কলেজের ২ ছাত্রীসহ -৩ জন আটক

Friday, October 20, 2017


চাঁদপুর সংবাদদাতা॥ চাঁদপুরে সরকার বিরোধী প্রচার-প্রচারনা কালে জিহাদী বইসহ চাঁদপুর সরকারী কলেজের ২ জন ছাত্রীসহ ৩জনকে আটক করেছে,উপজেলার ফরিদগঞ্জ থানার পুলিশ। গতকাল শুক্রবার বিকেলে চাঁদপুর সরকারী কলেজের অনার্স পড়–য়া ২ ছাত্রী সহ ৩ জন ফরিদগঞ্জ রুপসা দক্ষিন ইউনিয়নের কাওনিয়া হানাফিয়া ফাজিল মাদ্রাসার পাশের একটি বাড়িতে গোপনে সরকার বিরোধী প্রচারনার সভা করছিল। পুলিশ জানান তারা জানিয়েছে, তারা ইসলামী ছাত্রী সংস্থার সদস্য। এ ঘটনার সত্যতা স্বীকার করে নিশ্চিত করেছেন,ফরিদগঞ্জ থানার ওসি মো: শাহ আলম।
আটককৃতরা হচেছ, শাহরাস্তি উপজেলার উম্মে হাফসা(২২),কচুয়া উপজেলার সাচার এলাকার তাছলিমা আক্তার(২০) ও খাদিজা আক্তার(১৯)। এদের মধ্যে হাফসা ও তাছলিমা চাঁদপুর সরকারী কলেজের অনার্সের ছাত্রী ও খাদিজা স্থানীয় মাদ্রাসার ছাত্রী। তার বাড়ি বরিশাল এলাকার হিজলা উপজেলায়। পুলিশ জানান,উপজেলার রুপসা দক্ষিন ইউনিয়নের কাওনিয়া হাফানিয়া ফাজিল মাদ্রাসার পাশের একটি বাড়িতে সরকার বিরোধী প্রচারনা এবং ইসলামী ছাত্রী সংস্থার গোপন একটি বৈঠকের আয়োজন করা হয়। সে বৈঠকে তারা যুদ্বাপরাধের দন্ডিতদের পক্ষে বিভিন্ন প্রচারনা মূলক কাজ করছিল। এ সভায় মাদ্রাসার অধ্যক্ষ,উপাধ্যক্ষসহ বেশ কয়েকজন শিক্ষক ও এলাকার লোকজন উপস্থিত ছিলেন। আটককৃতরা দেশ ও সরকার বিরোধী গোপন বৈঠকের সময় এলাকাবাসী জানতে পেরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদেরকে তাদেরকে আটক করে। এ সময় পুলিশ তাদের বৈঠক থেকে বিপুল সংখ্যাক জিহাদী বই জব্দ করে থানায় নিয়ে যায়। পুলিশ সূত্রে আরো জানা যায়,আটককৃতদের কাছে ওই মাদ্রারার লোগো সম্বলিত চাঁদা আদায়ের বই পাওয়া যায়। সেই সাথে তাদের কাছে মাদ্রাসার নামে অর্থ কালেকশনসহ অনেক গুরুত্বপূর্ন তথ্য পাওয়া গেছে।

 

No comments জিহাদী বইসহ চাঁদপুর সরকারী কলেজের ২ ছাত্রীসহ -৩ জন আটক

মন্তব্য করুণ

Chandpur News On Facebook
দিন পঞ্জিকা
January 2018
S M T W T F S
« Dec    
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  
বিশেষ ঘোষণা

চাঁদপুর জেলার ইতিহাস-ঐতিহ্য,জ্ঞানী ব্যাক্তিত্ব,সাহিত্য নিয়ে আপনার মুল্যবান লেখা জমা দিয়ে আমাদের জেলার ইতিহাস-ঐতিহ্যকে সমৃদ্ধ করে তুলুন ।আপনাদের মূল্যবান লেখা দিয়ে আমরা গড়ে তুলব আমাদের প্রিয় চাঁদপুরকে নিয়ে একটি ব্লগ ।আপনার মূল্যবান লেখাটি আমাদের ই-মেইল করুন,নিম্নোক্ত ঠিকানায় ।
E-mail: chandpurnews99@gmail.com