জাতীয় অন্ধ কল্যাণ সমিতি কুমিল্লার আয়োজনে চাঁদপুরজমিন হাসপাতালে চক্ষু শিবিরের উদ্বোধন

স্টাফ রিপোর্টার ॥ জাতীয় অন্ধ কল্যাণ সমিতি কুমিল্লার আয়োজনে চাঁদপুরজমিন হাসপাতাল এ- ডায়াগণস্টিক সেন্টারে চক্ষু চিকিৎসা শিবির অনুষ্ঠিত হয়েছে।
গতকাল রোববার (৩ জুন) সকাল ১১টায় সদর উপজেলার বাগাদী ইউনিয়নের বাগাদী-নানুপুর চৌরাস্তা মোড় চাঁদপুরজমিন হাসপাতালে চক্ষু চিকিৎসা শিবিরের আনুষ্ঠানিক উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক, পররাষ্ট্র মন্ত্রণালয় বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি, চাঁদপুরের কৃতি সন্তান ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডাঃ দীপু মনি এমপি।

প্রধান অতিথির বক্তব্যে ডাঃ দীপু মনি এমপি বলেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার পূর্বে গ্রামের চিকিৎসা বঞ্চিত মানুষ স্বাস্থ্য সেবার জন্য অনেক কষ্ট করতে হয়েছে। স্থানীয় সমাজসেবীদের উদ্যোগে স্বাস্থ্য সেবা ক্যাম্প করা হয়েছে। কিন্তু এখন আর তা করা হয় না। সরকার প্রত্যেক ইউনিয়নে কমিউনিটি ক্লিনিক স্থাপন করেছে। সেখান থেকেই সাধারন মানুষ চিকিৎসা সেবা গ্রহণ করছেন।
চাঁদপুরজমিন হাসপাতালে গত দুই বছর চক্ষু চিকিৎসা সেবা দিয়ে আসছে। আর এই আয়োজন করার জন্য হাসপাতালের চেয়ারম্যান রোকনুজ্জামান রোকনকে অনেক ধন্যবাদ জানাচ্ছি। পাশাপাশি জাতীয় অন্ধ কল্যাণ সমিতি কুমিল্লার কর্মকর্তারাও ভাল কাজের জন্য প্রশংসার দাবীদার।

তিনি উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন, আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করায় আমি আপনাদের সেবা করার সুযোগ পেয়েছি। শুধুমাত্র বাগাদী ইউনিয়ন নয়, আমার নির্বাচনী এলাকার প্রত্যেকটি গ্রামে উন্নয়ন কাজ হয়েছে এবং এখনো করার চেষ্টা করছি। আগামীতেও আপনারা ভোট দিয়ে নৌকা মার্কাকে বিজয়ী করবেন। তাহলেন শেখ হাসিনাকে প্রধান মন্ত্রী হয়ে আমাদের কল্যাণে কাজ করবেন।
চাঁদপুরজমিন হাসপাতালের চেয়ারম্যান মো. রোকনুজ্জামান রোকন এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দৈনিক চাঁদপুর কন্ঠের প্রধান সম্পাদক, চাঁদপুর সাহিত্য একাডেমীর মহাপরিচালক ও সনাক চাঁদপুরের সভাপতি কাজী শাহাদাত, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি গোলাম কিবরিযা জবিন, চাঁদপুর জেলা মহিলা আওয়ামী লীগ এর সভাপতি অধ্যাপিকা মাসুদা নুর খান, চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগ এর সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ান, সাধারণ সম্পাদক আলী এরশ^াদ মিয়াজী, সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী বেপারী, চাঁদপুরজমিন পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মুহাম্মদ মাসুদ আলম, জাতীয় অন্ধ কল্যান সমিতি কুমিল্লার সমন্বয়কারী কর্মকর্তা মো. সফিকুল ইসলাম, বাগাদী ইউনিয়ন আওয়ামী লীগ এর আহবায়ক কমিটির সদস্য আলহাজ¦ ফারুক আহম্মেদ কাকন, ইউনিয়ন মহিলা আওয়ামী লীগ সভাপতি পারুল বেগম, ইউনিয়ন যুবলীগ সাবেক সাধারণ সম্পাদক রুবেল, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মোশাররফ, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মো. জাহাঙ্গীর খান। সবশেষে প্রধান অতিথি ডাঃ দীপু মনি এমপি চাঁদপুরজমিন টাওয়ারে অবস্থিত হাসপাতাল ও চক্ষু চিকিৎসা সেবা পরিদর্শন করেন।