জমে উঠেছে ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের নির্বাচনী প্রচারনা

স্টাফ রিপোর্টার:    বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের নির্বাচনী প্রচারনা জমে উঠেছে। আগামী ২৭ এপ্রিল নির্বাচনকে সামনে রেখে প্রার্থীরা স্ব-স্ব পদে ভোটারদের দৃস্টি আকর্ষন করেতে ব্যাস্ত। সাংবাদিকদের আড্ডার প্রাণ কেন্দ্র শহরের কোর্ট স্টেশন চত্ত্বর, প্রেসক্লাবসহ বিভিন্ন স্থানে ভোটারদের সাথে নির্বাচনী প্রতিশ্রুতি প্রদানে ও ভোট চাইতে ব্যবস্ত সময় অতিবাহিত করছে।
বর্তমান সময় ডিজিটাল প্রযুক্তির যুগ হওয়ায় প্রার্থীরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রচার প্রচারনার কাজে বেশী ব্যবহার করছেন। এবার নির্বাচনে যারা হাড্ডাহাড্ডি লড়াইয়ে রেমেছেন, তারা হলেন : সভাপতি পদে মিজান লিটন ও এ কে আজাদ  , সাধারণ সম্পাদক পদে অভিজিত রায়,এস এম সোহেল, তালহা জুবায়ের, ও শেখ আল মামুন  , সিনিয়ির সহ-সভাপতি কে এম মাসুদ (বিন প্রতিদ্বন্দ্বীতায় জয়ী), সহ-সভাপতি-২ এম এম কামাল ও কবির হোসেন মিজি, সিনিয়র যুগ্ম সম্পাদক সাঈদ হোসেন অপু ও মাজহারুল ইসলাম অনিক, যুগ্ম সম্পাদক-২ আশিক বিন রহিম (বিনা প্রতিদ্বন্দ্বীতায় জয়ী), দপ্তর সম্পাদক সজীব খান (বিনা প্রতিদ্বন্দীতায় জয়ী), অর্থ সম্পাদক পদে শরীফুল ইসলাম ও আব্দুর রহমান গাজী, কার্যকরী সদস্য পদে বাদল মজুমদার ও সালাউদ্দিন বিনা প্রতিদ্বন্দীতায় জয়ী।
এদিকে নির্বাচনকে সুষ্ঠু ও সফল করকে ৩ সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনার কমিটি গঠন করা হয়েছে। কমিটির প্রধান নির্বাচন কমিশনার সাংবাদিক আলম পলাশ, সহকারী কমিশনার এম এ লতিফ ও চৌধুরী ইয়াছিন ইকরাম দায়িত্ব পালন করছেন।