চান্দ্রায় মোটর সাইকেলের ধাক্কায় স্কুল ছাত্রীর মৃত্যু

images
শহর প্রতিনিধিঃ-
চাঁদপুর সদর উপজেলার ১২নং চান্দ্রা ইউনিয়নের চৌরাস্তায় মোটর সাইকেলের ধাক্কায় স্কুল ছাত্রীর করুন মৃত্যু হয়েছে। এ ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা বিরাজ করছে। গতকাল মঙ্গলবার বিকেলে আহত অবস্থায় সাথী আক্তার (১৩)কে ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়।
জানা যায়, ১০নং লক্ষীপুর ইউনিয়নের কমলাপুর গ্রামের ডাঃ বাচ্চু মজুমদারের মেয়ে সাথী আক্তার চান্দ্রা ইয়াকুব আলী স্মারক উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী। সে স্কুলে পরীক্ষা দিয়ে সোমবার দুপুর ১টায় বাড়ি ফেরার পথে চৌরাস্তা এলাকায় আসলে পিছন দিক থেকে মদনা খান বাড়ির নাছির খানের ছেলে জহির খান (২০) মোটর সাইকেল দিয়ে তাকে সজোরে ধাক্কা মারে। এ সময় সাথী আক্তার মাটিতে লুটিয়ে পড়ে রক্তাক্ত জখম হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে চাঁদপুর জেনারেল হাসপাতালে এনে ভর্তি করে। হাসপাতালের কর্তব্য ডাক্তার তার অবস্থার অবনতি দেখে ঢাকা মেডিকেলে রেফার করে। অ্যাম্বুলেন্সযোগে ঢাকা নেয়ার পথে মৃত্যুবরণ করে। সাথীর সহকর্মীরা জানায়, জহির খান প্রায় সময়ই সাথীকে উত্যক্ত করতো। তাকে বিভিন্ন সময় প্রেমের প্রস্তাব দিতো। প্রস্তাবে রাজি না হওয়ায় ঘটনার দিন ইচ্ছাকৃতভাবে জহির খান মোটর সাইকেল নিয়ে এসে পিছন থেকে ধাক্কা মারে।
সাথী আক্তারের মৃত্যুর খবর শুনে এলাকায় ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়। ঘটনাটি ধামা চাপা দেয়ার জন্য স্থানীয় নেতাকর্মীরা স্কুল ছাত্রীর পরিবারদেরকে মামলা না করার জন্য হুমকি ধমকি দিয়ে আসছে বলে জানা যায়। স্থানীয় ভাবে সমাধানের লক্ষ্যে আজ সকাল ৯টায় চান্দ্রায় সালিশী বৈঠকে দু’ পরিবার মিলিত হবে বলে জানা যায়।