চাঁদপুর-৫ এর নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাসী শাহরাস্তিতে দিন ব্যাপী ইঞ্জিঃ সফিকুর রহমানের গণসংযোগ

শাহরাস্তি ব্যুরো ঃ চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী ইঞ্জিনিয়ার মোঃ সফিকুর রহমান বর্তমান সরকারকে নৌকা প্রতীকে পুনরায় বিজয়ের লক্ষে দিন ব্যাপী গণসংযোগ করেছেন। গতকাল ২১ ফেব্রুয়ারী উপজেলার রায়শ্রী উত্তর-দক্ষিণ, চিতোষী পশ্চিম, সূচীপাড়া উত্তর-দক্ষিণ সহ বিভিন্ন এলাকায় এ গণসংযোগ করেন এবং রাত ১২টা ১ মিনিটে অমর একুশে ফেব্রুয়ারী শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে সকল ভাষা শহীদদের প্রতি উপজেলা কেন্দ্রী শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন। পরদিন সকাল ৯টায় মহান ২১ ফেব্রুয়ারী উপলক্ষ্যে ভাষা শহীদদের স্মরণে খিলাবাজার স্কুল এন্ড কলেজে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিথ ছিলেন এবং শিক্ষার গুণগত মান উন্নয়নের লক্ষে সকল শিক্ষক, ম্যানেজিং কমিটির সদস্য সাথে মতবিনিময় করেন। ১২টায় রায়শ্রী উত্তর ইউপির মৃধা বাড়ির আওয়ামীলীগ নেতা মোঃ আবুল খায়েরের কবর জিয়ারত করেন। দুপুর ১টায় সূচীপাড়া দক্ষিণ ইউপির কেশরাঙ্গা গ্রামের উপজেলা ছাত্রলীগ নেতার হোসাইন বাবুর বিবাহত্তোর সংবর্ধনায় অংশগ্রহন করেন। বিকাল ৪টায় পৌরসভার ৩নং ওয়ার্ডের সূয়াপাড়া ফকির বাড়ি জাতীয় শ্রমিকলীগ চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক আবদুল হান্নান খানের জানাজায় অংশ নেন।
সময় উপস্থিত ছিলেন, সাবেক পৌর মেয়র ও আওয়ামীলীগ নেতা মোঃ মোশরাফ হোসেন পাটোয়ারী, বিশিষ্ট ব্যবসায়ি ও আওয়ামী লীগ নেতা নেছার আহমেদ পাটোয়ারী, আওয়ামী লীগ নেতা অ্যাড. সাইফুল ইসলাম, কুমিল্লা জেলা ট্রাক ও কভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নে সাধারণ সম্পাদক মোঃ তাজুল ইসলাম, সাবেক ছাত্রনেতা মোঃ হাসান চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক সফিউল আজম স্বপন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ মাসুদ আলম পাটোয়ারী, জাকির হোসেন অন্তর, যুবলীগের সদস্য মোঃ রফিকুল ইসলাম রায়হান মোগল, ঢাকা মহানগর উত্তর তাঁতী লীগের যুগ্ম সম্পাদক আবদুল করিম, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক রফিকুল ইসলাম রকি, আওয়ামীলীগ নেতা নজরুল ইসলাম, মোঃ মিজান বিএসসি সহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
গণসংযোগে তিনি বলেন বর্তমান আওয়ামীলীগ সরকার উন্নয়নের রোল মডেল কাজ কাজ করে যাচ্ছে। এ উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে পুনরায় জননেত্রী শেখ হাসিনাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয় যুক্ত করার আহবান জানান। পাশাপাশি আমি আপনাদের সাথে দীর্ঘদিন ছাত্র রাজনীতি থেকে অদ্যাবধি রয়েছি এবং সবসময় থাকতে চাই। আগামী দিনে চাঁদপুর- ৫ আসনের শাহরাস্তি-হাজীগঞ্জ নির্বাচনী এলাকায় নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করার প্রত্যাশী। আমি আপনাদের সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।