চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে অনূর্ধ্ব ১২ ক্রিকেট কার্নিভাল

01(2)
শওকত আলী॥

সারা বাংলাদেশের ন্যায় চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে অনূর্ধ্ব অনুর্ধ-১২ ক্রিকেট কার্নিভাল । বাংলাদেশ ক্রিকেট বোড ও জাতীয় ক্রীড়া পরিষদের ব্যবস্থাপনায় এবং চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ২০১৫-১৬ ক্রিকেট মৌসুমে এ কার্নিভালের আয়োজন করা হয় । শুক্রবার সকালে ক্ষুদ্রে ক্রিকেটারদের নিয়ে কার্নিভালের উদ্ধোধন করেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মোঃ আব্দুস সবুর মন্ডল ।
সকালে উদ্ধোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র নাসির উদ্দিন আহমেদ,জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক গোলাম মোস্তফা বাবু,ক্রিকেট উপ-কমিটির সম্পাদক অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান,জেলা ক্রিকেট কোচ শামিম ফারুকী। উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার কার্যকরী কমিটির সদস্য,বিভিন্ন ক্লাবের কর্মকতা ও প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীগন । বিকেলে অংশগ্রহনকারীদের মাঝে পুরুষ্কার ও সনদ বিতরন করা হয়।
জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক গোলাম মোস্তফা বাবুর সাথে আলাপকালে তিনি জানান, জেলার ৩২ জন ক্রিকেটার বাছাই করে ৪ টি দল গঠন করা হয়। ওই দলগুলোর মধ্যে বিসিবির কোচ,জেলার ক্রিকেট কোচ ও কর্মকতাদের সম্বনয়ে ক্রিকেট ম্যাচের আয়োজন করা হয় । ক্রিকেটার উৎসাহ ও খেলোয়াড় বাছাইয়ের জন্য ৪ টি দল ১২ ওভার করে ৭ টি ম্যাচে অংশ নেয়।