আজ বৃহস্পতিবার, অগাস্ট ১৭, ২০১৭ ইং, ২ ভাদ্র ১৪২৪

চাঁদপুর বিষ্ণুপুরে শিক্ষক লাাঞ্ছিতের প্রতিবাদে চেয়ারম্যানের শাস্তির দাবিতে মানববন্ধন

Saturday, March 18, 2017

রফিকুল ইসলাম বাবু ।

চাঁদপুরে বিষ্ণুপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যাকর্তৃক এক প্রধান শিক্ষককে লাঞ্ছিত করার প্রতিবাদে মানববন্ধন ও ক্লাশ বর্জন করেছে ক্ষুব্ধ শিক্ষক ও শিক্ষার্থীরা। এসময় ওই স্কুলের প্রধান শিক্ষকসহ অন্যান্য শিক্ষকদের যারা লাঞ্ছিত করেছে তাদের বিচার দাবি করে শ্লোগান দেয় শিক্ষার্থীরা। দুই দিন আগে স্কুল পরিচালনা কমিটি গঠনকে কেন্দ্র করে প্রধান শিক্ষক কাউসার আহমেদের সাথে স্থানীয় ইউপি চেয়ারম্যান নাসিরউদ্দিন খানসহ তার লোকজনের বাকবিতন্ডা হয়। এসময় তাদের হাতে শিক্ষক লাঞ্ছিত হওয়ার অভিযোগ উঠে। শনিবার চাঁদপুর সদর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নে লালপুর বালুধুম উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এই কর্মসূচি পালিত হয়। সকাল থেকে বিকেল পর্যন্ত বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা ক্লাশ বর্জন করে মানববন্ধনে অংশ নেয়। মানববন্ধনে বিষ্ণুপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাছির উদ্দিন খান শামীমের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।গত ১৬ মার্চ লালপুর বালুধুম উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটিতে পছন্দনীয় লোকজন স্থান না পাওয়ায় ক্ষুব্ধ হয়ে বিষ্ণুপুর ইউপি চেয়ারম্যান শামীম প্রধান শিক্ষক কাওসার আহমেদকে লাঞ্ছিত করে।

2 comments on চাঁদপুর বিষ্ণুপুরে শিক্ষক লাাঞ্ছিতের প্রতিবাদে চেয়ারম্যানের শাস্তির দাবিতে মানববন্ধন
  • এই কাজ করা ঠিক হয়না।তার বিচার করা হোক।আমরা সবাই তার বিচার চাই

  • Hounarable ADC sir,please take action aginest them who done that dirty job.peoples are ,want not reaply that in our society.we dont forget ,All ,teachers were make us educated.I hop that , you would like to be enough to grant me.Thank you.

  • মন্তব্য করুণ

    Chandpur News On Facebook
    দিন পঞ্জিকা
    August 2017
    S M T W T F S
    « Jul    
     12345
    6789101112
    13141516171819
    20212223242526
    2728293031  
    বিশেষ ঘোষণা

    চাঁদপুর জেলার ইতিহাস-ঐতিহ্য,জ্ঞানী ব্যাক্তিত্ব,সাহিত্য নিয়ে আপনার মুল্যবান লেখা জমা দিয়ে আমাদের জেলার ইতিহাস-ঐতিহ্যকে সমৃদ্ধ করে তুলুন ।আপনাদের মূল্যবান লেখা দিয়ে আমরা গড়ে তুলব আমাদের প্রিয় চাঁদপুরকে নিয়ে একটি ব্লগ ।আপনার মূল্যবান লেখাটি আমাদের ই-মেইল করুন,নিম্নোক্ত ঠিকানায় ।
    E-mail: chandpurnews99@gmail.com