চাঁদপুর পৌরভবন মার্কেট সমিতির ইফতার মাহফিল

স্টাফ রিপোর্টার ঃ চাঁদপুর পৌরসভাস্থ পৌরভবন মার্কেট সমিতির ইফতার মাহফিল গতকাল (২৯ মে ) মঙ্গলবার নিজস্ব মার্কেট মিলনায়তনে সম্পন্ন হয়েছে । চাঁদপুর পৌরভবন মার্কেট সমিতির সভাপতি আলহাজ্ব এম আই মমিন খান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ডাঃ মোসলেহ উদ্দিন রনির পরিচালনায় ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সহসভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী ।
প্রধান অতিথির বক্তব্যে দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী বলেন, চাঁদপুর পৌরভবন মার্কেট সমিতির নতুন ত্র যাত্রার শুভ কামনা করছি । আশা করছি এ সমিতি অনেক দূর এগিয়ে যাবে । ব্যবসায়ীদের স্বার্থে এ সমিতির আতœপ্রকাশ ঘটেছে । আশা করবো এ সমিতি সর্বদা ব্যবসায়ীদের স্বার্থ সংরক্ষন করবে । ব্যবসায়ীদের সবসময়ই ঐক্যবদ্ধ থাকতে হবে । এটা ব্যবসায়ীদের শক্তি । এ সমিতির সভাপতি এম আই মমিন খান একজন সু-সংগঠক । তিনি সবসময়ই ব্যবসায়ীদের স্বার্থে কাজ করেন । তিনি চাঁদপুর শহরে অনেক সংগঠনের নেতৃত্ব দিচ্ছেন । আশা করছি এ সংগঠনটি তার নেতৃত্বে সফল একটি সংগঠনে রুপ লাভ করবে ।
এ সময় ইফতার মাহফিলে অংশ নেন চাঁদপুর পৌরভবন মার্কেট সমিতির ইফতার সহ-সভাপতি আঃ মালেক মিয়াজী,সহ-সাধারণ সম্পাদক মোঃইয়াছিন খান,সাংগঠনিক সম্পাদক আবুল কাসেম,অর্থ সম্পাদক মোঃ রিয়ন শেখ,প্রচার সম্পাদক মোঃ শরীফ বেপারী ,সদস্য বলাই সাহা, সদস্য মোঃ শাহাজান,সদস্য মোঃ কাউছার খান,সদস্য সিয়াম হোসেন ,সদস্য মনির হোসেন রাজন,সদস্য বাদল দাস প্রমুখ ।
সবশেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।