চাঁদপুর-ঢাকা রুটে নতুন লঞ্চ এমভি রফরফ-৭ এর উদ্বোধন উপলক্ষে মিলাদ ও দোয়া

স্টাফ রিপোটার॥ মেসার্স রাকিব ওয়াটার ওয়েজের নব-নির্মিত এমভি রফরফ-৭ লঞ্চের শুভ উদ্বোধন উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১৫ মে মঙ্গলবার সকাল দশটায় চাঁদপুর শহরের ইচলী লঞ্চঘাট সংলগ্ন মেসার্স রফরফ ডগ ইয়ার্ডে আয়োজিত দোয়া অনুষ্ঠানে সভাপ্রধানের বক্তব্য রাখেন মেসার্স রাকিব ওয়াটার ওয়েজের স্বত্বাধিকারি আলহাজ্ব এম এ বারি খান। ি দোয়া ও মুনাজাত পরিচালনা করেন চান্দ্রা দরবার শরীফের পীর সাহেবের পুত্র মাওলানা এস. এম ফুজ্জাতুল্লাহ।
এসময় উপস্থিত ছিলেন ব্যাংক এশিয়া,চাঁদপুর শাখার ম্যানেজার মো. সবুর খান, বায়তুল আমিন জামে মসজিদের ইমাম মাও. মো. তোহা, বালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.তাজুল ইসলাম মিয়াজীসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ। দোয়া ও মিলাদ অনুষ্ঠানের সার্বিক তত্ববধায়নে ছিলেন মেসার্স রাকিব ওয়াটার ওয়েজের কর্মকর্তাবৃন্দ।

কতৃপক্ষ জানায়, সম্পূর্ণ নতুনভাবে নির্মিত এই লঞ্চটিকে অত্যাধুনিকভাবে গড়ে তোলা হয়েছে। লঞ্চটিতে উন্নত ইঞ্জিন, পানির গভীরতা মাপা যন্ত্র, কুয়াশা কিংবা তাপমাত্রা জানার যন্ত্রসহ নানান ধরনের আধুনিক প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। যাত্রী সেবার মান সর্বোচ্চভাবে গুরুত্ব দিয়ে আসন এবং কেবিন করা হয়েছে। ৩য় তলা সম্পূর্ণ শিতাতপ নিয়ন্ত্রিত করা হয়েছে।