আজ মঙ্গলবার, জানুয়ারী ২৩, ২০১৮ ইং, ৯ মাঘ ১৪২৪

চাঁদপুরে স্বামীর সাথে অভিমান করে ট্রেনের নীচে স্ত্রী প্রান দিল

Tuesday, November 14, 2017

 

স্টাফ রিপোর্টার:॥ চাঁদপুর শহরের বঙ্গবন্ধু সড়কের পূর্ব পাশে রেলক্রসিং এলাকায় মেঘনা এক্সপ্রেস ট্রেনের নীচে কাটা পড়ে রোজিনা বেগম (২২) নামে নারীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার ভোর সাড়ে ৫টার দিকে মেঘনা এক্সপ্রেস ট্রেনটি চাঁদপুর থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে যাওয়ার সময় এ ঘটনা ঘটে। এ সত্যতা নিশ্চিত করেছেন,রেলওয়ে থানার ওসি উছমান গনি পাঠান। পুলিশ সূত্রে জানা যায়, তার স্বামীর নাম রাজু বেপারী। সে বাগাদী গাজী বাড়ির ওলিউল্লাহ গাজীর মেয়ে। তার স¦ামী ঢাকায় টাইলস মেস্তরীর কাজ করে। তার স্বামীর বাড়ি একই এলাকার বেপারী বাড়ি। তারা ২জন মামাতো-ফুফাতো ভাই-বোন সম্পকের আত্বীয় ছিল এবং একে অপরকে ভালবাসার মাধ্যমে ২ বছর পূর্বে বিয়ে করে ছিল। তার স্বামী রাজু ঢাকায় থাকলেও রোজিনা স্বামীর বাড়িতে একা থাকতো।

স্থানীয়রা জানান, ভোরে দূর্ঘটনা ঘটলেও সকাল ৮টার দিকে পথচারীরা দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। পরে সকাল ১০টার দিকে ঘটনাস্থল থেকে রেলওয়ে থানার এস আই কামাল হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে নারীর মরদেহ উদ্ধার করেন চাঁদপুর রেলওয়ে (জিআরপি ) থানায় নিয়ে আসে। নারীর শরীরে সেলোয়ার কামিজ পরিহিত ছিল। এলাকাবাসী সূত্রে জানা গেছে, সে তার স্বামীর সাথে অভিমান করে ট্রেনের নীচে এসে আত্রাহত্যা করেছে। নারীর লাশ মঙ্গলবার বিকেলে ময়না তদন্ত শেষে তার পিতা ওলিউল্লাহ নিকট হস্তান্তর করা হয়েছে,বলে জানান, রেলওয়ে থানার এস আই কামাল হোসেন।

চাঁদপুর রেলওয়ে (জিআরপি) থানার ভারপ্রাপ্ত কর্মককর্তা (ওসি) উছমান গণি পাঠান জানিয়েছেন, নিহত নারীর প্রথমে পরিচয় পাওয়া যায়নি। নারীর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। পরে বিকেলে নারীর পরিচয় পাওয়ার পর ময়না তদন্ত শেষে মরদেহ সনাক্ত হলে রোজিনার লাশ তার পিতার কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় রেলওয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। মামলা নং১,তারিখ-১৪-১১-১৭।

No comments চাঁদপুরে স্বামীর সাথে অভিমান করে ট্রেনের নীচে স্ত্রী প্রান দিল

মন্তব্য করুণ

Chandpur News On Facebook
দিন পঞ্জিকা
January 2018
S M T W T F S
« Dec    
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  
বিশেষ ঘোষণা

চাঁদপুর জেলার ইতিহাস-ঐতিহ্য,জ্ঞানী ব্যাক্তিত্ব,সাহিত্য নিয়ে আপনার মুল্যবান লেখা জমা দিয়ে আমাদের জেলার ইতিহাস-ঐতিহ্যকে সমৃদ্ধ করে তুলুন ।আপনাদের মূল্যবান লেখা দিয়ে আমরা গড়ে তুলব আমাদের প্রিয় চাঁদপুরকে নিয়ে একটি ব্লগ ।আপনার মূল্যবান লেখাটি আমাদের ই-মেইল করুন,নিম্নোক্ত ঠিকানায় ।
E-mail: chandpurnews99@gmail.com