চাঁদপুরে স্বামীকে বেঁধে গৃহবধূকে গণধর্ষণ

images
মিজান লিটনঃ
চাঁদপুরের ফরিদগঞ্জে স্বামীকে বেঁধে রেখে তাঁর সামনেই এক গৃহবধূকে গণধর্ষণের ঘটনা ঘটেছে। গত শনিবার রাতের এ ঘটনায় গতকাল রবিবার সন্ধ্যায় ইউনিয়ন পরিষদের (ইউপি) এক সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনার সঙ্গে জড়িত আরো দুজনকে গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।
ফরিদগঞ্জ থানায় দায়ের করা অভিযোগে জানা গেছে, গত শনিবার রাতে চাঁদপুর সদরের বাবুরহাট থেকে এক দম্পতি সিএনজি অটোরিকশায় ভাড়া ভাগাভাগি করে আরো তিনজনের সঙ্গে শহরে ফিরছিলেন। পথিমধ্যে সহযাত্রীরা স্বামীকে সিগারেটের সঙ্গে নেশাদ্রব্য খাইয়ে অচেতন করে ফেলে। এরপর তারা স্বামীসহ গৃহবধূকে মুখ বেঁধে ফরিদগঞ্জের বালিথুবা ইউপি কার্যালয়ের পাশের একটি নির্জন বাড়িতে নিয়ে আসে। কিছুক্ষণের মধ্যেই স্বামীর জ্ঞান ফিরলে তাঁকে মারধর করে বেঁধে তাঁর সামনেই রাতভর তিনজন মিলে ওই গৃহবধূকে ধর্ষণ করে। ভোরে ওই দম্পতিকে ফেলে রেখে ধর্ষকরা চলে যায়। পরে আহত স্বামী ও গণধর্ষণের শিকার গৃহবধূ ফরিদগঞ্জ থানায় এসে পুলিশকে ঘটনাটি জানান। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে গতকাল সন্ধ্যায় বালিথুবা ইউপি সদস্য সাদেক হোসেনকে গ্রেপ্তার করে পুলিশ।
ফরিদগঞ্জ থানার ওসি জানান, ধর্ষণের শিকার গৃহবধূর অভিযোগের ভিত্তিতে সাদেক হোসেন নামের এক ইউপি সদস্যকে শনাক্ত ও গ্রেপ্তার করা হয়।