আজ সোমবার, নভেম্বর ২০, ২০১৭ ইং, ৬ অগ্রহায়ণ ১৪২৪

চাঁদপুরে শ্রমিক লীগের সাধারণ সম্পাদকের ছেলেকে কুপিয়ে রক্তাক্ত যখম ॥ আহত-৫, আটক-৩

Monday, November 13, 2017


স্টাফ রিপোর্টার:॥ চাঁদপুর শহরে পূর্বশত্রুতার কারণে বাংলাদেশ রেলওয়ে শ্রমিকলীগ চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদকের ছেলে সাদ্দাম হোসেন (২৪) নামক এক যুবককে একদল সন্ত্রাসী প্রকৃতির যুব চাইনিজ অস্ত্র দিয়ে উপর্যুপুরি কুপিয়ে রক্তাক্ত যখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গতকাল রবিবার রাত ১২টায় শহরের কুমিল্লা রোডস্থ ন্যাশনাল ব্যাংকের সামনে। যুবক সাদ্দামকে সোমবার বিকাল ৫ টায় ঢাকা পঙ্গু হাসপাতালে অপারেশন করা হয়েছে। সে বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর প্রহর গুনছে। এই ঘটনায় দেশীয় অস্ত্রের আঘাতে কমপক্ষে ৫জন সাদ্দামের সহপাঠী আহত হয়েছে। পুলিশ ঘটনার সাথে জড়িত ৩যুবককে আটক করেছে। এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন চাঁদপুর মডেল থানা উপ-পরিদর্শক মোঃ রাশেদুজ্জামান। এ ব্যাপারে চাঁদপুর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলায় ১০জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত নামা ১০ থেকে ১২জনকে আসামী করে একটি মামলা দায়ের করা হয়েছে।
এই ঘটনায় পুলিশ পাখি (২৫), দ্বীন ইসলাম দিনু (২৪) ও আমিন (২২) কে আটক করেছে।

পুলিশ সূত্রেও মামলার বিবরণ থেকে জানা যায়, পূর্ব শত্র“তার কারণে চাঁদপুর শহরের কুমিল্লা রোড দিয়ে রবিবার রাত অনুমান ১২টার দিকে সাদ্দাম হোসেন তার সহপাঠীরাসহ বাসায় যাচ্ছিল। এ সময় পূর্ব থেকে ওৎ পেতে থাকা একদল সন্ত্রাসী প্রকৃতির যুবক সাদ্দামের পথ রোধ করে তাকে সড়কের উপর ফেলে জবাই করে দেওয়ার চেষ্টা চালায়। এ সময় সাদ্দাম শক্তি প্রয়োগ করে উঠে গেলে তাকে যুবক রানা, আরমান ও মিশু চাইনিজ অস্ত্র দিয়ে গলায়, হাতে ও শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে রক্তাক্ত যখম করে। এই সময় তার সাথে থাকা সহপাঠী রাসেল, কাজল মিয়া, রিয়াদ, হারুন ও ছিডা ফকির নামে ৫জনকেও সন্ত্রাসী প্রকৃতির যুবকরা দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে আহত করে। তাদেরকে তাৎক্ষণিক এলাকাবাসী উদ্ধার করে চাঁদপুর সরকারী জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে। সাদ্দামের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। সেখানে তার কেটে যাওয়া গলার রক্ত বন্ধ না হওয়ায় ধানমন্ডি পপুলার হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে বিকেল ৫টায় সাদ্দামকে ঢাকা পঙ্গু হাসপাতালে অপারেশনের পর তার চিকিৎসা চলছে। এই রিপোর্ট লেখা পর্যন্ত সাদ্দাম হাসপাতালের বেডে মৃত্যু যন্ত্রনায় কাতরাচ্ছে। আহত ৫যুবক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এই ব্যাপারে চাঁদপুর মডেল থানায় সোমবার বিকেল ৫টায় মামলা দায়ের করা হয়। মামলার আসামীরা হচ্ছে, রানা (২৩), পিন্টু পাটওয়ারী (৪৫), আরমান (২৩), মোঃ মিশু (২৪), মোঃ শরিফ সরকার (২৬), মোঃ দেশ (২৪), মোঃ শামীম (২৪), পাখি (২৯), দ্বীন ইসলাম দিনু মাল (৩০) ও আমিন হোসেন (৩০)। মামলা তদন্তকারী কর্মকর্তা কামরুল হাসান জানায়, ঘটনার সাথে জড়িৎ থাকার অপরাধে ৩জনকে আটক করা হয়েছে। বাকিদেরকে আটকের চেষ্টা চলছে।

No comments চাঁদপুরে শ্রমিক লীগের সাধারণ সম্পাদকের ছেলেকে কুপিয়ে রক্তাক্ত যখম ॥ আহত-৫, আটক-৩

মন্তব্য করুণ

Chandpur News On Facebook
দিন পঞ্জিকা
November 2017
S M T W T F S
« Oct    
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  
বিশেষ ঘোষণা

চাঁদপুর জেলার ইতিহাস-ঐতিহ্য,জ্ঞানী ব্যাক্তিত্ব,সাহিত্য নিয়ে আপনার মুল্যবান লেখা জমা দিয়ে আমাদের জেলার ইতিহাস-ঐতিহ্যকে সমৃদ্ধ করে তুলুন ।আপনাদের মূল্যবান লেখা দিয়ে আমরা গড়ে তুলব আমাদের প্রিয় চাঁদপুরকে নিয়ে একটি ব্লগ ।আপনার মূল্যবান লেখাটি আমাদের ই-মেইল করুন,নিম্নোক্ত ঠিকানায় ।
E-mail: chandpurnews99@gmail.com