চাঁদপুরে বৈশাখী মেলায় জুয়া খেলায় বাধা দেয়ার জের এসআই আহত॥ ইউপি সদস্য আটক

শাহরিয়ার খাঁন কৌশিক ॥ চাঁদপুরের বৈশাখী মেলার নামে জুয়া খেলায় বাধা দেয়ায় এসআই মোঃ মাহবুবুর রহমানের উপর হামলা করেছে এক দল জুয়ারী। শনিবার দুপুর সাড়ে ১২টায় কচুয়ায় উপজেলার ১১নং দক্ষিন গুহাট ইউনিয়নের নাউপুরা বাজার সংলগ্ন এলাকায় এই হামলার ঘটনা ঘটে। এ ঘটনার সাথে জরিত স্থানীয় ইউপি সদস্য মোঃ আব্দুল মমিন কে আটক করেছে কচুয়া থানা পুলিশ।

পুলিশ ও এলাকা সূত্রে জানাগেছে, উপজেলার নাউপুরা বাজার সংলগ্ন মাঠে প্রতি বছর বৈশাখ মেলার আয়োজন করে স্থানীয় লোকজন। মেলায় একদল উশৃঙ্খল যুবক জুয়ার আয়োজন করলে দায়িত্বরত এসআই মোঃ মাহবুবুর রহমান বাধা দিলে ক্ষিপ্ত হয়ে জুয়ারিরা তার মাথায় সরবতের দোকান থেকে গ্লাস নিয়ে তার মাথায় ছুড়ে মারে। এতে তার মাথা ফেটে মারাত্মক রক্তাত্ব জখম হয়। থানায় আটককৃত স্থানীয় ৫নং ওয়াড়ের ইউপি সদস্য মো. আব্দুল মমিন সাংবাদিকদের জানান, আমি পুলিশের উপর হামলার খবর  পেয়ে ঘটনাস্থলে আসি। প্রতি বছর নাউপুরা বাজার পরিচালনা কমিটির সভাপতি মো. হামিদ মিয়া, সাধারন সম্পাদক সেকান্দর আলীসহ এরাকার কয়েকজন প্রভাবশালী এ মেলার আয়োজন করে থাকেন।

খবর পেয়ে কচুয়া থানার ওসি (তদন্ত) মুহাম্মদ শাহজাহান কামালের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে আহত মাহবুবুর রহমানকে উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার রাজারবাগ পুলিশ লাইনে প্রেরণ করেন।

এ ব্যাপারে কচুয়া থানার ওসি সৈয়দ মাহবুবুর রহমান পুলিশের উপর হামলার সত্যতা স্বীকার করে বলেন, হামলাকারীদের সনাক্তের জন্য ইউপি সদস্যকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এবং এ ঘটনায় কচুয়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।