চাঁদপুরে বিজয় মেলা গেটে ৩ কিশোরকে প্রকাশ্যে কুপিয়ে জখম

চাঁদপুর হাসান আলী মাঠে মুক্তিযুদ্ধের বিজয় মেলা গেটের সামনেই প্রকাশ্যে তিন কিশোরকে কুপিয়ে জখম করা হয়েছে। আহতদের মধ্যে আসংখ্যাজনক অবস্থায় দুই কিশোরকে ঢাকায় রেফার করা হয়েছে। .

৩০ ডিসেম্বর শনিবার সন্ধ্যায় বিজয় মেলার শত শত দর্শনার্থীদের উপস্থিতিতে এই ঘটনা ঘটে। এদের মধ্যে ঢাকার রেফার করা দুই কিশোর হলো শহরের প্রফেসর পাড়া এলাকার মো. হাতেমের এবারের এসএসসি পরীক্ষার্থী পুত্র নাসিম (১৭) ও মাদ্রাসা রোড় এলাকার মিজানুর রহমানের পুত্র জেএসসি পরীক্ষার্থী রাফিউল ইসলাম রিফাত। আহত অপর কিশোর হলো মিশন রোড় এলাকার মো. রিয়াজ উদ্দিনের পুত্র ৯ম শ্রেণীর শিক্ষার্থী সিয়াম।

আহতদের সহপাঠিরা জানায়, মূলত সিনিয়র জুনিয়র নিয়ে তাদের মধ্যে ঝগড়ার স্মৃটি হয়। শনিবার সন্ধ্যায় তারা দল বিজয় মেলায় বেড়াতে যেতে চাইলে অপর গ্রæপটি আর্তর্কিত হামলা চালায়। এসময় দেশীয় ধারালো অস্ত্র দিয়ে প্রকাশ্যে তাদের কোপাতে থাকে।

তারা আরো জানায় পতিপক্ষরা পূর্ব থেকে মেলার গেটের বাইরে ওৎ পেতে ছিলো। বিজয় মেলার গেটের বাইরে রাস্তার প্রচন্ড ভিড় ও যানজট থাকায় তারা হামলাকারীদের আগে থেকে দেখতে পায়নি।

এদিকে ঘটনার প্রত্যক্ষদর্শী কয়েকজন জানায়, বিজয় মেলাকে ঘিরে বিকেলের পর থেকেই শহরের শহীদ মুক্তিযোদ্ধা সড়কে প্রচন্ড যানজট ও দর্শনার্থীদের ভিড় থাকে। এই ভিরের মধ্যে ও সড়কে প্রাইয়া নানান অপ্রীতিকর ঘটনার ঘটে থাকে। সেখানে মানুষের ভিরড় ও যানজট থাকায় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা এসব অনাকাঙ্খিত ঘটনা সামাল দিতে বেগ পেতে হচ্ছে।