চাঁদপুরে বিএনপির সদস্য নবায়ন ও সংগ্রহ কর্মসূচি পন্ড ঘটনাস্থলে ১৪৪ ধারা জারি করা হয়


স্টাফ রিপোর্টার:
চাঁদপুরে বিএনপির সদস্য নবায়ন ও সংগ্রহ কর্মসূচি পন্ড করে দিয়েছে পুলিশ। শুক্রবার বিকেলে পুরাণবাজার মসজিদ পট্টি বিএনপির পুর্বে নির্ধারিত সদস্য নবায়ন ও সংগ্রহ কর্মসূচির অনুষ্ঠান পন্ড করে দিয়েছে চাঁদপুরের পুলিশ। ১ নং ওয়ার্ড বিএনপি ও অংঙ্গ সংগঠন যৌথভাবে সদস্য নবায়ন ও সংগ্রহ কর্মসূচি অনুষ্ঠানস্থলে প্যান্ডেল,মাইক টানানোসহ সকল আয়োজন সম্পন্ন করার পর পুরাণবাজার ফাঁড়ি পুলিশের পরির্দশক আঃ রশিদ ও উপ পরির্দশক জাহাঙ্গীর আলম সঙ্গীয় ফোর্সসহ এসে সভা না করার জন্য নিষেধ করে দেয় এবং বলেন এখানে কেউ সভা করতে পারবেনা। এখানে সদর উপজেলা নিবার্হী কর্মকতার নির্দ্দেশে ১৪৪ ধারা জারি রয়েছে। এ সভা পন্ড ও এখানে ১৪৪ধারা জারির বিষয়টি নিশ্চিত করেছেন, পুরাণবাজার পুলিশ ফাঁড়ি পুলিশের পরির্দশক আঃ রশিদ।

সদস্য নবায়ন ও সংগ্রহ অনুষ্ঠানে কেন্দ্রীয় নেতা ও চাঁদপুর জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ আহমেদ মানিক, জেলা বিএনপির সিনিয়র নেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আঃ হামিদ মাষ্টারসহ জেলা ,থানা ও পৌর বিএনপির নেতৃবৃন্দ সভায় উপস্থিত থাকার কথা ছিলো।
চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ওয়ালী উল্লাহ জানান, বিএনপির সভা করার পূর্বের অনুমতি ছিলো না। তারপর শোকের মাস হিসেবে স্থানীয় আওয়ামী লীগ এবং যুবলীগও এর কাছাকাছি ১৫ আগস্টের প্রস্তুতি সভা ডাকে। আইন শৃঙ্খলার স্বার্থে আমরা উভয়পক্ষকে সভা করতে নিষেধ করায় তারা তাদের কর্মসূচি স্থগিত করে।