আজ সোমবার, জানুয়ারী ২২, ২০১৮ ইং, ৯ মাঘ ১৪২৪

চাঁদপুরে প্রধানমন্ত্রী তহবিলের ৫ শতাধীক শীতবস্ত্র কম্বল বিতরণ

Friday, January 12, 2018


চাঁদপুর সংবাদদাতা॥
মানবতার পাশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার । চাঁদপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে কেন্দ্রিয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী কম্বল বিতরণ করেছেন। শুক্রবার পুরানবাজার ডব্লিউ রহমান জুট মিলে প্রায় ৫ শতাধীক অসহায়,দু:স্থ্য ও গরীব জুট মিলের কর্মচারিদের শীতবস্ত্র কম্বল বিতরণ করেন।
কেন্দ্রিয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী বলেন, জননেত্রী শেখ হাসিনা সরকার থাকা কালিন সময়ে কেউ শীতে কষ্ট পাবে না। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রীর পক্ষ থেকে আমরা কম্বল বিতরণ করছি। আমাদের যেসব দুঃস্থ ও অসহায় নেতৃবৃন্দ রয়েছেন তাদেরও জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এই কম্বল পৌঁছে দেয়া হবে।
তিনি আরো বলেন, মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য, জননেত্রী শেখ হাসিনা রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়ে সারা বিশ্বের কাছে যেভাবে প্রশংসিত হয়েছেন, সম্মানিত হয়েছেন তা বাংলাদেশের নাগরিক হিসেবে শেখ হাসিনার একজন কর্মী হিসেবে আমরা অত্যন্ত আনন্দিত ও গর্বিত। মানবতার কাজ করে শেখ হাসিনা সারা বিশ্বের কাছে মডেল হিসেবে প্রতিষ্ঠিত। এছাড়াও তিনি আন্তর্জাতিক তথ্য অনুযায়ী চতুর্থ জনবান্ধব সরকার।
জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম মিয়াজীর পরিচালনায় কম্বল বিতরণ পূর্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ. সহ-সভাপতি ইঞ্জিনিয়ার আব্দুর রব ভূঁইয়া, সাবেক সদস্য অ্যাড. জসিম উদ্দিন পাটওয়ারী।
এসময় উপস্থিত ছিলেন জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. বিনয় ভূষণ মজুমদার, সাধারণ সম্পাদক অ্যাড. মজিবুর রহমান ভূঁইয়া, পৌর আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এড: দেবাশীষ কর মধূ, জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক হাসিবুল হাসান মুন্না।

No comments চাঁদপুরে প্রধানমন্ত্রী তহবিলের ৫ শতাধীক শীতবস্ত্র কম্বল বিতরণ

মন্তব্য করুণ

Chandpur News On Facebook
দিন পঞ্জিকা
January 2018
S M T W T F S
« Dec    
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  
বিশেষ ঘোষণা

চাঁদপুর জেলার ইতিহাস-ঐতিহ্য,জ্ঞানী ব্যাক্তিত্ব,সাহিত্য নিয়ে আপনার মুল্যবান লেখা জমা দিয়ে আমাদের জেলার ইতিহাস-ঐতিহ্যকে সমৃদ্ধ করে তুলুন ।আপনাদের মূল্যবান লেখা দিয়ে আমরা গড়ে তুলব আমাদের প্রিয় চাঁদপুরকে নিয়ে একটি ব্লগ ।আপনার মূল্যবান লেখাটি আমাদের ই-মেইল করুন,নিম্নোক্ত ঠিকানায় ।
E-mail: chandpurnews99@gmail.com