আজ রবিবার, জানুয়ারী ২১, ২০১৮ ইং, ৮ মাঘ ১৪২৪

চাঁদপুরে পিতা-মাতাকে নির্যাতন॥ পুত্রের ১ বছর কারাদন্ড

Tuesday, November 14, 2017

স্টাফ রিপোর্টার:॥ চাঁদপুরের শাহরাস্তিতে পিতা-মাতাকে দীর্ঘ কয়েক বছর যাবত নির্যাতন করার অপরাধে ও পিতা-মাতার অভিযোগের প্রেক্ষিতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্ত পূর্বক ঘটনার সত্যতা পাওয়ায় পর ভ্রাম্যমান আদালতের মাধ্যমে পুত্র ইকবাল বিন-এহসান কে ১ বছরের করাদন্ড প্রদান করেছে। গতকাল মঙ্গলবার রাতে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এ কারাদন্ড প্রদান করেন,শাহরাস্তি উপজেলা নির্বাহী কর্মকতা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: বাবিব উল্লাহ-মারুফ।

ঘটনার বিবরনে জানা যায়, চাঁদপুর জেলাধীন শাহরাস্তি উপজেলার টামটা ইউনিয়নের আজাগরা গ্রামের আবদুল রশিদের ছেলে ইকবাল বিন-এহসান দীর্ঘ কয়েক বছর যাবত তার পিতা আবদুর রশিদ ও মাতা আয়শা বেগমকে কারনে অকারনে নির্যাতন করে যাচিছল। সে বিভিন্ন অজুহাতে পিতা-মাতাকে মারধর করতো। এ ব্যাপারে এলাকায় কয়েকবার শালিশ বৈঠক হয়েছে সে পিতা-মাতাকে আর মারধর নির্যাতন করবেনা। এ ব্যাপারে ইকবাল মুছলেখা পর্য়ন্ত দিয়েছে। তার পর ও গতকাল মঙ্গলবার দুপুরে (১৪নভেম্বর) ইকবাল তার পিতা-মাতা জমি বিক্রি করে টাকা দেওয়ায় জন্য বলে। তারা দিতে অপারগতা প্রকাশ করলে সে তাদেরকে বেদম ভাবে মারধর করে। যার ফলে পিতামাতা উপজেলা নির্বাহী কর্মকতার নিকট অভিযোগ করলে তার নির্দ্দেশে স্থানীয় মেম্বার মনির হোসেন ঘটনাস্থলে গিয়ে নির্যাতনকারী ইকবালকে আটক করে। পুলিশকে ঘটনা অবহিত করে। শাহরাস্তি থানার এসআই মো: মাহে আলম ঘটনাস্থলে গিয়ে জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা পান। তিনি সেখান থেকে ইকবালকে আটক করে উপজেলা নির্বাহী কর্মকতার কার্যালয়ে উপস্থিত করেন। সেখানে তাৎক্ষনিক ভ্রাম্যমান আদালত বসিয়ে রাত সাড়ে ৬টায় ইকবালকে ১ বছরের কারাদন্ড প্রদান করা হয়। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃস্টি হয়েছে।

 

No comments চাঁদপুরে পিতা-মাতাকে নির্যাতন॥ পুত্রের ১ বছর কারাদন্ড

মন্তব্য করুণ

Chandpur News On Facebook
দিন পঞ্জিকা
January 2018
S M T W T F S
« Dec    
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  
বিশেষ ঘোষণা

চাঁদপুর জেলার ইতিহাস-ঐতিহ্য,জ্ঞানী ব্যাক্তিত্ব,সাহিত্য নিয়ে আপনার মুল্যবান লেখা জমা দিয়ে আমাদের জেলার ইতিহাস-ঐতিহ্যকে সমৃদ্ধ করে তুলুন ।আপনাদের মূল্যবান লেখা দিয়ে আমরা গড়ে তুলব আমাদের প্রিয় চাঁদপুরকে নিয়ে একটি ব্লগ ।আপনার মূল্যবান লেখাটি আমাদের ই-মেইল করুন,নিম্নোক্ত ঠিকানায় ।
E-mail: chandpurnews99@gmail.com