কুমিল্লা রোড সম্মিলিত ব্যবসায়ী সমিতির দোয়া ও ইফতার অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার ॥ চাঁদপুরস্থ কুমিল্লা রোড সম্মিলিত ব্যবসায়ী সমিতির দোয়া ও ইফতার মাহফিল রোববার ( ২৭ মে) চাঁদপুর রোটারী ভবনের অনুুষ্ঠিত হয়েছে।
এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।
দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী তার বক্তব্যে বলেন,চাঁদপুর শহরে কুমিল্লা রোড সম্মিলিত ব্যবসায়ী সমিতি একটি শক্তিশালী ব্যবসায়ী সংগঠন । ব্যবসায়ীদের স্বার্থে সংগঠনটি কাজ করছে । তিনি বলেন, উক্ত ব্যবসায়ী সংগঠনের পক্ষ থেকে অসহায় ও দুঃস্থ ব্যবসায়ীদের জন্য কল্যান তহবিল নামে একটি ফান্ড গঠন করতে পারেন । এতে করে ব্যবসায়ীরা উপকৃত হবে । সংগঠন আবশ্যই ব্যবসায়ীদের স্বার্থে পাশে থাকতে হবে । ইতিমধ্যে কুমিল্লা রোড সম্মিলিত ব্যবসায়ী সমিতি প্রতিবছরই নানা অনুষ্ঠানের আয়োজন করে থাকে । এতে করে ব্যবসায়ীরা উৎসাহিত হয় । আমি এ সংগঠনের সফলতা কামনা করছি ।
চাঁদপুরস্থ কুমিল্লা রোড সম্মিলিত ব্যবসায়ী সমিতির সভাপতি মো. নজরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম আই মমিন খানের পরিচালনায় বক্তব্য রাখেন, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস
,সংগঠনের সহ-সভাপতি শাহেদুল হক মোর্শেদ, সহসভাপতি আ. আজিজ প্রমুখ ।
এসময় উপস্থিত ছিলেন, সংগঠনের যুগ্ম সম্পাদক গৌতম বর্ধণ, সহ-সম্পাদক সম্পদক সাহা, সহ-সম্পাদক সোয়েব মৃধা, সাংগঠনিক সম্পাদক মাসুদ আলম, কোষাধক্ষ্য স্বপন কুমার রায়, দপ্তর সম্পাদক সোহেল, সদস্য কবির খান, নিতাই সাহা, মোহাম্মদ আলী।

শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াত করা হয়। শেষে মুনাজাত মাধ্যমে ইফতার ও দোয়ার মাহফিল সম্পন্ন হয়।