কচুয়া বঙ্গবন্ধু ডিগ্রি কলেজের অধ্যাপক শেখ কামরুল হাসান আর নেই॥

নিজস্ব সংবাদদাতাঃ
কচুয়া বঙ্গবন্ধু ডিগ্রি কলেজের ভূগোল বিভাগের সহকারী অধ্যাপক শেখ কামরুল হাসান আল মাহমুদ (৫৩) আর বেঁচে নেই (ইন্নালিল্লাহি…………….রাজিউন)। তিনি সোমবার ১৯ ফেব্রুয়ারি সকাল ১১টার সময় ঢাকার ইবনেসিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। লক্ষীপুর জেলার রামগঞ্জ উপজেলার ভাদুরা গ্রামের অবসরপ্রাপ্ত উপজেলা শিক্ষা অফিসার আলী আকবরের সুযোগ্য সন্তান শেখ কামরুল হাসান ১৯৯২ সালের ২০ নভেম্বর কচুয়া বঙ্গবন্ধু ডিগ্রি কলেজে প্রভাষক হিসেবে যোগদান করেন। তিনি বাকশিস কচুয়া উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্বরত ছিলেন।
প্রয়াত শেখ কামরুল হাসানের প্রথম জানাযা বাদ আসর তার কর্মস্থল কচুয়া বঙ্গবন্ধু ডিগ্রি কলেজ মাঠে এবং বাদ মাগরিব তাঁর বাসস্থান চাঁদপুর শহরের ট্রাক রোডস্থ জামে মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।জানাজা শেষে বাড়ি ভাদুরা গ্রামের শেখ বাড়িতে মরহুমের লাশ দাফন করা হয়। শেখ কামরুল হাসানের মৃত্যুতে বঙ্গবন্ধু ডিগ্রি কলেজসহ মরহুমর পরিবারে শোকের ছায়া নেমে আসে।

শেখ কামরুল হাসানের মৃত্যুতে কলেজ গভনিং বডির সভাপতি ড. মুনতাসীর মামুন, কলেজের অধ্যক্ষ শাহ মোঃ জালাল উদ্দীন চৌধুরী কলেজের শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীদের পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।
তাছাড়া উপজেলা চেয়ারম্যান মোঃ শাহজাহান শিশির, পৌর মেয়র নাজমুল আলম স্বপন, কচুয়া প্রেসক্লাবের সভাপতি ও কচুয়া বার্তার সম্পাদক মোঃ আলমগীর তালুকদার তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।
প্রসংগত শেখ কামরুল হাসান রবিবার কচুয়া – হাজীগঞ্জ সড়কের কালচোঁ নামক স্থানে সিএনজি উল্টিয়ে দুর্ঘটনায় পতিত হয়ে ইবনেসিনা হাসপাতালে লাইফ সাপোর্টে ছিলেন।