আজ বৃহস্পতিবার, মে ২৫, ২০১৭ ইং, ১১ জ্যৈষ্ঠ ১৪২৪

কচুয়া আওয়ামীলীগের সভাপতিকে হত্যার ষড়যন্ত্র! ঘটনা ফাঁস”ম্যাসেজ প্রেরণকারী আরিফ হোসেন ইমন আটক

Tuesday, May 23, 2017

শওকত আলী঳

চাঁদপুরের কচুয়া উপজেলার আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ আইয়ুব আলী পাটওয়ারীকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ উঠেছে। এ ঘটনায় তিনি নিজে বাদী হয়ে নিরাপত্তা চেয়ে কচুয়া থানায় একটি জিডি করেছেন। যার নং ৯৭৯।
জিডিতে উল্লেখ, গত ২১ মে উপজেলার পালাখাল গ্রামের আলী আহমদের পুত্র ও পূর্বসহদেবপুর ইউপি চেয়ারম্যান ইমাম হোসেন সোহাগের ছোট ভাই আরিফ হোসেন হিমেল তার ব্যবহৃত ফেইসবুক ম্যাসেঞ্জারের মাধ্যমে এসএমএস করে একই গ্রামের ওমেদ আলী পুত্র ইমন হোসেনকে বলে “শুক্রবারের পূর্বে যেন আইয়ুব আলী পাটওয়ারীর লাশ পড়ে। কালকে যে মেশিন পাঠিয়েছি তা তোর কাছে রাখবি। কাল রাতে যে দু’জন যাবে তাদেরকে সব বুঝিয়ে দিবি।” দ্বিতীয় ম্যাসেজে লিখে “আর আমাদের নিয়ে যে নাক গলাবে তাদেরকে কুত্তার মতো পিটাবি। যদি মহিউদ্দিন খানও হয় (সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি) তাকেও পিটাবি। কোন কারণে আমিও যদি সামনে পড়ি আমারেও মারবি। যা বলছি তা করবি।” এ লেখা ম্যাসেজটি ভূলক্রমে ওই গ্রামের আব্দুল কাদেরের পুত্র মাহবুব এর মোবাইল ফোনে চলে যায়।
পরে মাহবুবের মাধ্যমে হত্যার ষড়যন্ত্রের বিষয়টি ফাঁস হয়ে যায়। পরে এ বিষয়টি অবগত হয়ে ম্যাসেজটি সংরক্ষণ করে নিরাপত্তা চেয়ে আইয়ুব আলী পাটওয়ারী থানায় জিডি করেন। কচুয়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ মাহ্বুব রহমান জিডি করার সত্যতা স্বীকার করে বলেন, আমরা আওয়ামীলীগ সভাপতির সাধারণ ডায়েরিটি (জিডি) আমলে নিয়ে ইমন হোসেনকে আটক করে জিজ্ঞাসাবাদ করে তার অবিভাবকের জিম্মায় দিয়েছি। এবং পুরো বিষয়টি গুরুত্বসহকারে তদন্ত চলছে।
উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ জানান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ আইয়ুব আলী পাটওয়ারী কে হত্যার ষড়যন্ত্রের বিষয়টি আমি শুনেছি। সাথে সাথে কচুয়ার অবিভাবক জননেতা ড. মহীউদ্দীন খান আলমগীরকে অবগত করেছি এবং কচুয়া থানার অফিসার ইনচার্জকে বিষয়টি তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ জানাই।
উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি পৌর মেয়র নাজমুল আলম স্বপন বলেন, আওয়ামীলীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারীকে যারা হত্যার ষড়যন্ত্র করেছে তাদেরকে দ্রুত আইনের আওতায় এনে বিচারের দাবী করছি।
এ ঘটনায় অভিযুক্ত ম্যাসেজ প্রেরণকারী আরিফ হোসেন ইমন মুঠোফোনে নিজেকে উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি দাবী করে এ প্রতিনিধিকে বলেন, আমি এ জাতীয় কোন এসএমএস করিনি। আমার ফেইসবুক আইডিটি কেউ হ্যাক করে এ ঘটনাটি ঘটিয়েছে কিনা আমার জানা নেই।

No comments কচুয়া আওয়ামীলীগের সভাপতিকে হত্যার ষড়যন্ত্র! ঘটনা ফাঁস”ম্যাসেজ প্রেরণকারী আরিফ হোসেন ইমন আটক

মন্তব্য করুণ

Chandpur News On Facebook
দিন পঞ্জিকা
May 2017
S M T W T F S
« Apr    
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  
বিশেষ ঘোষণা

চাঁদপুর জেলার ইতিহাস-ঐতিহ্য,জ্ঞানী ব্যাক্তিত্ব,সাহিত্য নিয়ে আপনার মুল্যবান লেখা জমা দিয়ে আমাদের জেলার ইতিহাস-ঐতিহ্যকে সমৃদ্ধ করে তুলুন ।আপনাদের মূল্যবান লেখা দিয়ে আমরা গড়ে তুলব আমাদের প্রিয় চাঁদপুরকে নিয়ে একটি ব্লগ ।আপনার মূল্যবান লেখাটি আমাদের ই-মেইল করুন,নিম্নোক্ত ঠিকানায় ।
E-mail: chandpurnews99@gmail.com