আজ বুধবার, ডিসেম্বর ১৩, ২০১৭ ইং, ২৯ অগ্রহায়ণ ১৪২৪

শিরোনাম:

কচুয়ায় ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু

Tuesday, December 5, 2017

কচুয়ায় ভুল চিকিৎসায় সালমা বেগম (২৮) নামের এক প্রসূতি মায়ের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার সন্ধ্যায় পৌর এলাকার মডার্ন হাসপাতালে মৃত্যুর এ ঘটনা ঘটে।

জানা গেছে, ওই দিন দুপুরে মনোহরপুর গ্রামের আব্দুর রহমানের মেয়ে সালমা বেগমের প্রসব ব্যথা শুরু হলে মডার্ন হাসপাতালে ভর্তি করা হয়। এ সময় কর্মরত চিকিৎসক সালমা বেগমকে ইনজেকশন দিলে সাথে সাথে মুখ দিয়ে লালা বের হয়ে জাকুনি (খিচুনি) শুরু হয়ে কিছুক্ষণের মধ্যে পেটের সন্তানসহ সালমা বেগমের মৃত্যু হয় বলে তার স্বজনরা দাবি করেন। নিহত সালমা বেগম একই উপজেলার কাজকামতা গ্রামের জাকির হোসেনের স্ত্রী।

সালমা বেগমের মৃত্যুর সংবাদ শুনে উত্তেজিত এলাকাবাসী হাসপাতাল ঘিরে রেখে ভাংচুরের চেষ্টা চালায়। প্রসূতির আত্মীয় স্বজন ও স্থানীয় লোকজনের মারমুখী আচরণে ওই হাসপাতালের ডাক্তার, নার্স ও কর্মরতরা হাসপাতাল ছেড়ে গা ঢাকা দেয়। খবর পেয়ে কচুয়া থানা পুলিশ ঘটনাস্থলে পেঁৗছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সালমার মা হুনুফা বেগম বলেন, আমার মেয়েকে সন্তানসহ ভুল চিকিৎসা দিয়ে মেরে ফেলা হয়েছে। আমি এই হত্যাকা-ের বিচার দাবি করছি। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে কচুয়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ বিষয়ে হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক তৌহিদুল ইসলাম খোকা জানান, আমি প্রসূূতির মৃত্যুর ঘটনা শুনেছি এবং প্রকৃত ঘটনা জেনে সমাধানের চেষ্টা করছি। এদিকে সংবাদ লেখা পর্যন্ত (৯টা ২০ মিনিট) বিষয়টি কচুয়া থানায় মীমাংসার জোর চেষ্টা চলছে বলে জানা গেছে।

No comments কচুয়ায় ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু

মন্তব্য করুণ

Chandpur News On Facebook
দিন পঞ্জিকা
December 2017
S M T W T F S
« Nov    
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
বিশেষ ঘোষণা

চাঁদপুর জেলার ইতিহাস-ঐতিহ্য,জ্ঞানী ব্যাক্তিত্ব,সাহিত্য নিয়ে আপনার মুল্যবান লেখা জমা দিয়ে আমাদের জেলার ইতিহাস-ঐতিহ্যকে সমৃদ্ধ করে তুলুন ।আপনাদের মূল্যবান লেখা দিয়ে আমরা গড়ে তুলব আমাদের প্রিয় চাঁদপুরকে নিয়ে একটি ব্লগ ।আপনার মূল্যবান লেখাটি আমাদের ই-মেইল করুন,নিম্নোক্ত ঠিকানায় ।
E-mail: chandpurnews99@gmail.com