আজ সোমবার, নভেম্বর ২০, ২০১৭ ইং, ৬ অগ্রহায়ণ ১৪২৪

কচুয়ায় প্রবাসীর মায়ের হাতে বালা দিয়ে লক্ষাধিক টাকা ছিনতাই

Tuesday, October 31, 2017


চাঁদপুরের কচুয়ায় দিনে দুপুরে ব্যাংক থেকে টাকা উত্তোলন করে বাড়ি ফেরার পথে হাতে বালা ধরিয়ে দিয়ে ১ লাখ ১৬ হাজার ৩শ টাকা নিয়ে উধাও হয়েছে প্রতারকচক্র।

সোমবার (৩০ অক্টোবর) বেলা ১১টায় কচুয়া পৌর বাজারস্থ ব্যাংক পাড়া এলাকায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে ব্রীজের উপর ছিনতাইয়ের এ ঘটনা ঘটে।

এ ঘটনায় স্থানীয় ব্যবসায়ী ও জনসাধারণের মাঝে আতঙ্ক দেখা দিয়েছে। জানাগেছে, কচুয়া উপজেলার উজানী গ্রামের নিবাসী অহিদ মিয়ার স্ত্রী মাকসুদা বেগম তার সৌদি আরব প্রবাসী পুত্র পাঠানো ১লক্ষ ১৬ হাজার ৩শ টাকা সোনালী ব্যাংক থেকে উত্তোলন করে পলাশপুর ব্রীজ এলাকায় আসলে জনৈক্য এক নারী তার হাত ধরে কেমন আছেন, কোথায় যাচ্ছেন জিজ্ঞাসা করে হাতে দুটি বালা ধরিয়ে দেয়।

পরে ওই নারী ও অপরিচিত দু’জন যুবক মাকসুদা বেগমের ব্যাগে থাকা টাকা নিয়ে তাৎক্ষণিক পালিয়ে যায়। ঘটনাটি তাৎক্ষনিক সিসি ক্যামেরায় ভালভাবে ধারণ না হওয়ায় স্থানীয়দের মাঝে চরম ক্ষোভ দেখা দিয়েছে।

এদিকে মাকসুদা বেগম তার পুত্রের পাঠানো টাকা ছিনতাইকারীদের কবলে হারিয়ে এখন পাগলপ্রায়

No comments কচুয়ায় প্রবাসীর মায়ের হাতে বালা দিয়ে লক্ষাধিক টাকা ছিনতাই

মন্তব্য করুণ

Chandpur News On Facebook
দিন পঞ্জিকা
November 2017
S M T W T F S
« Oct    
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  
বিশেষ ঘোষণা

চাঁদপুর জেলার ইতিহাস-ঐতিহ্য,জ্ঞানী ব্যাক্তিত্ব,সাহিত্য নিয়ে আপনার মুল্যবান লেখা জমা দিয়ে আমাদের জেলার ইতিহাস-ঐতিহ্যকে সমৃদ্ধ করে তুলুন ।আপনাদের মূল্যবান লেখা দিয়ে আমরা গড়ে তুলব আমাদের প্রিয় চাঁদপুরকে নিয়ে একটি ব্লগ ।আপনার মূল্যবান লেখাটি আমাদের ই-মেইল করুন,নিম্নোক্ত ঠিকানায় ।
E-mail: chandpurnews99@gmail.com