কচুয়া প্রেসক্লাবের নতুন ৪ তলা ভবনের নির্মাণ কাজ শুরু

প্রতিনিধি ঳ আজ কচুয়া উপজেলার কোয়া উন্নয়ন কেন্দ্রে কচুয়া প্রেসক্লাব কার্যালয়ের নতুন ৪ তলা ভবনের নির্মাণ কাজ শুরু করা হয়।
নতুন ৪ তলা ভবন নির্মাণ কাজ উপলক্ষে এক আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। আলোচনা সভায় কচুয়া প্রেসক্লাবের সভাপতি প্রিয়তোষ পোদ্দারের সভাপতিত্বে সাধারন সম্পাদক মানিক ভৌমিকের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান শিশির, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌরসভা মেয়র ও উপজেলা যুবলীগের সভাপতি নাজমুল আলম স্বপন, উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক পৌরসভা মেয়র হুমায়ুন কবীর প্রধান, কচুয়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ মাহবুবুর রহমান, উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ আব্দুর সালাম হাওলাদার, পৌরসভা আওয়ামীলীগের আহবাহক আকতার হোসেন সোহেল, উপজেলা জাসদের সভাপতি ডাঃ আব্দুল হাই।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা হিন্দু,বৌদ্ধ, খ্রিষ্ঠান ঐক্য পরিষদের সভাপতি প্রানধন দেব, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ফনী ভুষন মজুমদার তাপু ও সাধারন সম্পাদক বিকাশ সাহা, ঐক্য পরিষদের উপদেষ্টা বিমল পোদ্দার, ৩ নং ওয়ার্ড পৌরসভা কাউন্সিলর আব্দুল্লাহ আল মামুন, পৌরসভা শাখার জাতীয় পার্টির সভাপতি মিজানুর রহমান, প্রেসক্লাব কার্যালয় ভবনের দাতা নাছির উদ্দিন, প্রেসক্লাবের সদস্য বৃন্দ, এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ।

আলোচনা সভা শেষে মিলাদ মাহফিল ও দেশ ও জাতির মুক্তি কামনায় মোনাজাত পরিচালনা করেন নিশ্চিন্তপুর ডি এস কামিল মাদরাসার হেড মুহাদ্দিস মাওলানা নুরুজ্জামান।