কচুয়ায় মুক্তিযোদ্ধা কোটা পুনর্বহালের দাবিতে মানববন্ধন

সাইফুল ইসলাম (সুমন), কচুয়া।।
কচুয়ায় সরকারী চাকরীতে মুক্তিযোদ্ধা কোটা পূণর্বহালের দাবিতে মানববন্ধন করেছে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তান কমান্ড।
রবিবার সকালে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, মুক্তিযোদ্ধার সন্তান কমান্ড এবং মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের আয়োজনে উপজেলা পরিষদ সংলগ্ন সড়কে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ শেষে ৬ দফা দাবি আদায়ের লক্ষে উপজেলা নির্বাহী অফিসার নীলিমা আফরোজের কাছে স্মারক লিপি প্রদান করেন।
এতে বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আঃ মবিন, ডেপুটি কমান্ডার আলহাজ্ব জাবের মিয়া, মুক্তিযোদ্ধার সন্তান কমান্ডের সাংগঠনিক সম্পাদক সুমন শিকদার, মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সদস্য জাকির হোসেন প্রমুখ।
বক্তারা অনতিবিলম্বে মুক্তিযোদ্ধা কোটা পূণর্বহালের দাবি জানান। তারা বলেন, মুক্তিযোদ্ধা কোটা বিরোধী আন্দোলন মূলত: স্বাধীনতা বিরোধী চক্রের ষড়যন্ত্র। এ ষড়যন্ত্র প্রতিহত করতে প্রয়োজনে আরও বৃহৎ আন্দোলন গড়ে তোলা হবে।

এতে বাংলাদেশ মুক্তিযোদ্ধা কমান্ড, মুক্তিযোদ্ধার সন্তান কমান্ড, বাংলাদেশ রেলওয়ে মুক্তিযোদ্ধা সংসদ ও রেলওয়ে মুক্তিযোদ্ধার সন্তান কমান্ডসহ শতাধিক নারী-পুরুষ অংশ গ্রহণ করে। সকাল ১১ টা থেকে ১২ পর্যন্ত মানববন্ধন ও সমাবেশ শেষে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।