আজ বৃহস্পতিবার, মে ২৫, ২০১৭ ইং, ১১ জ্যৈষ্ঠ ১৪২৪

ইসলাম ধর্মে জঙ্গিবাদ ও সন্ত্রাসের স্থান নেই—চাঁদপুরে পররাষ্ট্রমন্ত্রী

Saturday, October 12, 2013

image_11452.foreign minister
চাঁদপুর প্রতিনিধি
পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, ইসলাম ধর্মে জঙ্গিবাদ এবং সন্ত্রাসের কোন স্থান নেই। শান্তির ধর্ম হিসেবে ইসলামের বাণী সর্বত্র ছড়িয়ে দিতে হবে। আর এই কাজটি খুব সহজেই মানুষের কাছে পৌঁছে দিতে পারেন, মসজিদের ইমাম সাহেবরা। শনিবার দুপুরে চাঁদপুরের হাইমচর উপজেলা পরিষদ ডাকবাংলোতে বিভিন্ন মসজিদের ইমামদের সঙ্গে মতবিনিময়কালে পররাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন। তিনি আরো বলেন, জামায়াত-শিবির এবং কতিপয় ধর্মান্ধরা এই শান্তির ধর্ম ইসলামকে ভুল ব্যাখ্যা দিয়ে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা করছে। এদের থেকে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানান ডা. দীপু মনি।

নিজ নির্বাচনী এলাকা চাঁদপুরে গত শুক্রবার থেকে অবস্থান করছেন- বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি। আজ শনিবার দ্বিতীয় দিনে তিনি সদর ও হাইমচর উপজেলায় বেশ কয়েকটি উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেন। এর আগে সকালে চাঁদপুর সদরের লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এক সমাবেশে বলেন, দেশের উন্নয়নের স্বার্থে নৌকা প্রতীকে ভোট দিয়ে আবারো আওয়ামী লীগকে ক্ষমতায় আনার কআহ্বান জানান পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি। তিনি আরো বলেন, মানুষের যখন বিদ্যুতের চাহিদা ছিল, তখন বিএনপি-জামায়াত জোট সরকার সেই বিদ্যুৎ দিতে পারেনি। এই নিয়ে তারা মানুষের সঙ্গে প্রতারণা করেছে। কিন্তু বর্তমান সরকার সেই বিদ্যুতের চাহিদা পুরণ করে মানুষের মুখে হাঁসি ফুটিয়েছে।

No comments ইসলাম ধর্মে জঙ্গিবাদ ও সন্ত্রাসের স্থান নেই—চাঁদপুরে পররাষ্ট্রমন্ত্রী

মন্তব্য করুণ

Chandpur News On Facebook
দিন পঞ্জিকা
May 2017
S M T W T F S
« Apr    
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  
বিশেষ ঘোষণা

চাঁদপুর জেলার ইতিহাস-ঐতিহ্য,জ্ঞানী ব্যাক্তিত্ব,সাহিত্য নিয়ে আপনার মুল্যবান লেখা জমা দিয়ে আমাদের জেলার ইতিহাস-ঐতিহ্যকে সমৃদ্ধ করে তুলুন ।আপনাদের মূল্যবান লেখা দিয়ে আমরা গড়ে তুলব আমাদের প্রিয় চাঁদপুরকে নিয়ে একটি ব্লগ ।আপনার মূল্যবান লেখাটি আমাদের ই-মেইল করুন,নিম্নোক্ত ঠিকানায় ।
E-mail: chandpurnews99@gmail.com