ইচলীর সুমন মুন্সি গংদের অত্যাচারে অতিষ্ট্য সাধারণ মানুষ ॥ থানায় অভিযোগ


downloadস্টাফ রিপোর্টার ॥

চাঁদপুর সদর উপজেলার ইচলী এলাকার সুমন মুন্সি ও শাহ আলম মুন্সির অত্যাচারে অতিষ্ঠ্য হয়ে পড়েছে এলাকার সাধারণ মানুষ। প্রতিনিয়ত মানুষকে বিভিন্ন ভাবে জিম্মি, হয়রানি ও মারধর সহ নানান অপকর্ম করে আসছে।
সাকালে তাহফিজুল কুরআন মাদ্রাসা এলাকার মোঃ আমিন বেপারী (৪৫) নামে এক ব্যক্তির উপর সুমন, শাহ আলম, শাহজাহান মুন্সি অতর্কিত হামলা চালিয়ে দেশীয় অস্ত্র স্বস্ত্র দিয়ে এলোপাতারি আঘাত করে রক্তাক্ত জখম করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসা করায়।
এ ঘটনায় আহত আমিন বেপারী চাঁদপুর মডেল থানায় মোঃ সুলতান মুন্সির ছেলে- সুমন মুন্সি (২৫), মোঃ শাহ আলম মুন্সি (৪২) ও শাহজাহান মুন্সিকে বিবাদী করে একটি অভিযোগ দায়ের করেন।
অভিযোগ ও ঘটনা সূত্রে জানা যায়, বিবাদীগনের নিকট থেকে গত ৩ মাস পূর্বে আমিন বেপারী ২শতক জমি ক্রয় করে। জমির টাকা পরিশোধ করিয়া দিলেও অদ্য বদী পর্যন্ত জমি রেজিষ্ট্রি করে দেয়নি, দেই দিচ্ছি বলে একাধিক বার সময় ক্ষেপন করে।
বাদী আমিন জানায়, এ বিষয়ে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গকে জানালে বিবাদীগণ ক্ষিপ্ত হয়ে মঙ্গলবার রাতে আমাকে মারধর করার চেষ্ঠা করে এবং প্রকাশ্যে প্রাণ নাশের হুমকি দেয়। এরি সূত্র ধরে গতকাল বিবাদীগণ সহ আরো কয়েকজন সন্ত্রাস প্রকৃতির লোকজন নিয়ে আমাকে একা পেয়ে আমার উপর অতর্কিত হামলা চালায়।
অভিযোগ সূত্রে আরো জানা যায়, ঘটার সময় আমিন বেপারীর সাথে থাকা জমি বরাট কাজের ৭৫ হাজার টাকা পকেট থেকে সুমন মুন্সি জোর পূর্বক নিয়ে যায়। এছাড়াও সুমন মুন্সি বাহীনিরা ইচলীঘাট সহ ওই এলাকার বহু মানুষকে নানান ভাবে হয়রানি করে আসছে। তাদের অত্যাচারে ও ভয়ে এলাকার সাধারণ মানুষ অতিষ্ঠ হয়ে পড়েছে।