আমি সকল দলের অভিভাবক ————–রফিকুল ইসলাম বীরউত্তম এমপি

হাজীগঞ্জে দিনব্যাপী উঠান বৈঠক
চাঁদপুর সংবাদদাতাঃ
আমি সংসদ সদস্য নির্বাচন হওয়ার পর সকল দলেরই অভিভাবক। কে বিএনপি করে আর কে আওয়ামীলীগ করে সেটা বিবেচ্য বিষয় নয়। কথাগুলো বলেছেন চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনি এলাকার সংসদ সদস্য, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি।
তিনি গতকাল (১৩ মার্চ) দিনব্যাপী হাজীগঞ্জের ৭নং বড়কুল ইউনিয়নে ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত ৩টি উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।
এসময় তিনি আরো বলেন, আপনাদের সকলের অভিভাবক আমি। তাই ২০০৮ সাল থেকে অন্যায়ভাবে পুলিশ কাউকে হয়রানি করেনি। আপনারা শান্তিতে বসবাস করতে পারছেন। বিএনপি ক্ষমতায় এসে আমাদের নেতা-কর্মীদের উপর নির্যাতন করেছে কিন্তু আমরা ক্ষমতায় এসে প্রতিশোধ নেইনি।
তিনি বলেন, আওয়ামীলীগ উন্নয়ণের রাজনীতিতে বিশ^াস করে আর বিএনপি লুটপাট করে কোটি কোটি টাকা বিদেশে পাচার করছে।
তিনি সরকারের উন্নয়ণ প্রসঙ্গে বলেন, ২০০৮ সাল থেকে বর্তমান সময় পর্যন্ত দেশে যে, উন্নয়ণ হয়েছে তা বিশে^ রেকর্ড। বিশ^ব্যাংক ও এডিবি এখন বাংলাদেশের উন্নয়ণ দেখে হতবাক হচ্ছে।
তিনি বলেন, নির্বাচন আসলে একটি গ্রুপ বোরকা পড়ে আপনাদের ঘরে ঘরে গিয়ে ইসলামের দোহায় দিয়ে ভোট চাইবে। সাবধান থাকবেন। ইসলামের কথা বলে আপনাদের কাছ থেকে ভোট নিয়ে তারা দেশে জঙ্গীবাদের উত্থান ঘটাবে। যে জঙ্গীবাদ বিএনপির আমলে সারাদেশে বিস্তার লাভ করেছিল। আওয়ামীলীগ তার মুল উতপাটন করেছে। বিএনপি জামায়াত আবারো ক্ষমতায় আসলে দেশে জঙ্গীবাদের সৃষ্টি হবে।
উঠান বৈঠকে সভাপতিত্ব করেন ৭নং বড়কুল ইউনিয়ন আওয়ামামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান গাজী মনির হোসেন। বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গাজী মো. মাইনুদ্দীন, সহ-সভাপতি কাজী আনোয়ারুল হক হেলাল, উপজেলা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবাল, আওয়ামীলীগ নেত্রী পারভীন ইসলাম, দিলারা মেম্বার, হনুফা বেগম।