আগামীকাল চাঁদপুর আসছেন রোটারী গভর্নর প্রফেসর ড. তৈয়ব চৌধুরী


স্টাফ রিপোর্টার
রোটারী জেলা-৩২৮২ এর গভর্নর রোটারিয়ান প্রফেসর ড. মোহাম্মদ তৈয়ব চৌধুরী এমপিএইচএফ, বি, পিএইচএস আগামীকাল শুক্রবার চাঁদপুর আসছেন। তিনি আগামীকাল সকাল ৯টায় চাঁদপুর সেন্ট্রাল রোটারী ক্লাব এবং সন্ধ্যা ৬টায় চাঁদপুর রোটারী ক্লাব পরিদর্শন করবেন। এসময় তিনি ক্লাব দু’টির বিভিন্ন প্রকল্প পরিদর্শন এবং সমাবেশে বক্তব্য রাখবেন।
গভর্নর রোটারিয়ান প্রফেসর ড. মোহাম্মদ তৈয়ব চৌধুরীর সাথে ডিস্ট্রিক্ট ফার্স্ট লেডী ফারজানা হক রূপসা, রোটারী জেলা সেক্রেটারী রোটারিয়ান মো. রেজাউল করিম চৌধুরী পিএইচএফ, এডিশনাল সেক্রেটারী রোটারিয়ান মো. আজিজুল হক এবং গভর্নরের বিশেষ এইড রোটারিয়ান মো. মেছকাতুল আমিন সোহেলও উপস্থিত থাকবেন বলে জানা গেছে। এছাড়া জেলায় প্রতিনিধিত্বকারী চাঁদপুরের রোটারিয়ানরাও ঐসব অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।
চাঁদপুর সেন্ট্রাল রোটারী ক্লাবের সভাপতি রোটারিয়ান আব্দুল বারী জমাদার মানিক জানান, আজ সকাল ৯টায় ক্লাব পরিদর্শনকালে গভর্নর প্রফেসর ড. মোহাম্মদ তৈয়ব চৌধুরী বালিয়া ইউনিয়নস্থ ইচলী গুচ্ছগ্রাম আরসিসিতে (রোটারী ভিলেজ ক্রপস) স্যানিটেশন এবং বয়স্ক শিক্ষা কেন্দ্র পরিদর্শন করবেন। এছাড়া শহরের নিউ মার্কেটস্থ রোটারী সেন্টারে অফিসিয়াল ক্লাব ভিজিটও সম্পন্ন করবেন তিনি।
চাঁদপুর রোটারী ক্লাবের সভাপতি রোটারিয়ান দেওয়ান আরশাদ আলী জানান, গভর্নর প্রফেসর ড. মোহাম্মদ তৈয়ব চৌধুরী আগামীকাল সন্ধ্যা ৬টায় স্ট্র্যান্ড রোডস্থ রোটারী ভবনে ক্লাব অফিসিয়াল ভিজিট সম্পন্ন করবেন। এছাড়া শহরের কুলিবাগান এলাকায় অসহায়দের জন্য নির্মিত ৬টি পাকা টয়লেট উন্মুক্তকরণ এবং একই স্থানে বয়স্ক শিক্ষা কেন্দ্র পরিদর্শন করবেন তিনি।
গভর্নর রোটারিয়ান প্রফেসর ড. মোহাম্মদ তৈয়ব চৌধুরী এমপিএইচএফ, বি, পিএইচএস’র চাঁদপুর আগমন উপলক্ষে রোটারী ডিস্ট্রিক্ট লেফটেনেন্ট গভর্নর রোটারিয়ান কাজী শাহাদাত পিএইচএফ জানান, গভর্নরের অফিসিয়াল ভিজিট উপলক্ষে আগামীকাল শুক্রবার রোটারিয়ান তৈয়ব চৌধুরী চাঁদপুর আসছেন। আজ তিনি চাঁদপুর ও চাঁদপুর সেন্ট্রাল রোটারী ক্লাব এবং কাল শনিবার মতলব ও হাজীগঞ্জ রোটারী ক্লাব পরিদর্শন করবেন। প্রতি বছর’ই রোটারী গভর্নররা তাঁর জেলার ক্লাবগুলো পরিদর্শন করেন তিনি। এসময় তিনি ক্লাবের বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেন।