আজ মঙ্গলবার, সেপ্টেম্বর ১৯, ২০১৭ ইং, ৪ আশ্বিন ১৪২৪

অল্পের জন্য বেঁচে গেলেন গ্রীন লাইনের দুই শতাধিক যাত্রী *ভিডিও সহ

Sunday, April 23, 2017

ঢাকা-বরিশাল পথে চলাচলকারী দ্রুতগামী জলযান এমভি গ্রীন লাইন-২ লঞ্চটি বরিশাল সদর উপজেলার কীর্তনখোলা নদীর চরবাড়িয়া খেয়াঘাট সংলগ্ন এলাকায় বালুবাহী একটি কার্গোর ধাক্কায় লঞ্চের নিচের অংশ পানিতে তলিয়ে গেছে। লঞ্চটি তাৎক্ষণিকভাবে তীরের ধারে নেয়ায় দুই শতাধিক যাত্রী প্রাণে বেঁচে গেছেন। এ ঘটনায় বালুবাহী ট্রলারটি সেখানেই ডুবে গেছে।

শনিবার বিকাল পৌনে ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। ইতিমধ্যে কিনারায় ভেড়ানো জলযানটি ধীরে ধীরে ডুবে যাচ্ছে।

গ্রীন লাইন-২ লঞ্চের এক যাত্রী জানান, বেলা ৩টায় গ্রীন লাইন-২ লঞ্চটি বরিশাল থেকে ছেড়ে ঢাকার উদ্দেশে রওনা হয়। পথিমধ্যে চরবাড়িয়া এলাকায় লঞ্চটি বালুবাহী একটি কার্গোর সঙ্গে মুখোমুখি সংঘর্ষের শিকার হয়। এতে কার্গোটি ডুবে যায়। সংঘর্ষে গ্রীন লাইনের সামনের কিছু অংশ ক্ষতিগ্রস্ত হয় এবং তলা ফেটে যায়। পরে পানি উঠতে থাকলে ভেতরে থাকা যাত্রীরা আতঙ্কে চিৎকার শুরু করে। একপর্যায়ে জলযানটি চরবাড়িয়া এলাকায় ভিড়িয়ে যাত্রীদের কিনারায় নামিয়ে দেয়।

বরিশাল ফায়ার সার্ভিসের উপপরিচালক ফারুক হোসেন জানান, ঘটনাস্থলে তাদের ডুবরি দল কাজ করছে। নিখোঁজের কোনো খবর পাওয়া যায়নি।

বরিশাল বন্দর কর্মকর্তা মোস্তাফিজুর রহমান জানান, লঞ্চটির তলা ফেটে ভেতরে পানি প্রবেশ করায় দ্রুত সেটি ডুবে যাচ্ছে। ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের একটি উদ্ধারকারী দল পৌঁছেছে।

No comments অল্পের জন্য বেঁচে গেলেন গ্রীন লাইনের দুই শতাধিক যাত্রী *ভিডিও সহ

মন্তব্য করুণ

Chandpur News On Facebook
দিন পঞ্জিকা
September 2017
S M T W T F S
« Aug    
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
বিশেষ ঘোষণা

চাঁদপুর জেলার ইতিহাস-ঐতিহ্য,জ্ঞানী ব্যাক্তিত্ব,সাহিত্য নিয়ে আপনার মুল্যবান লেখা জমা দিয়ে আমাদের জেলার ইতিহাস-ঐতিহ্যকে সমৃদ্ধ করে তুলুন ।আপনাদের মূল্যবান লেখা দিয়ে আমরা গড়ে তুলব আমাদের প্রিয় চাঁদপুরকে নিয়ে একটি ব্লগ ।আপনার মূল্যবান লেখাটি আমাদের ই-মেইল করুন,নিম্নোক্ত ঠিকানায় ।
E-mail: chandpurnews99@gmail.com